shono
Advertisement

শনিবার রাত থেকে ২০ ঘণ্টা বারাসত ও মধ্যমগ্রামের মাঝে বন্ধ থাকবে ট্রেন চলাচল

ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের।   The post শনিবার রাত থেকে ২০ ঘণ্টা বারাসত ও মধ্যমগ্রামের মাঝে বন্ধ থাকবে ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.
Posted: 09:01 PM Dec 12, 2018Updated: 09:01 PM Dec 12, 2018

সুব্রত বিশ্বাস: বারাসত স্টেশনে লেভেল ক্রসিংটি মেরামত করা হবে। শনিবার রাত থেকে প্রায় কুড়ি ঘণ্টা বারাসত ও মধ্যমগ্রাম স্টেশনের মাঝে চলবে না লোকাল ট্রেন। শিয়ালদহ থেকে বনগাঁ ও হাসনাবাদ রুটে অর্ধেকেরও কম ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল। রেলের তরফে জানানো হয়েছে, রবিবার শিয়ালদহ থেকে মধ্যমগ্রাম পর্যন্ত লোকাল ট্রেন চলবে। বারাসত থেকে ফের ট্রেনে উঠে বনগাঁ ও হাসনাবাদ পর্যন্ত যাওয়া যাবে।

Advertisement

[তরুণীকে কটুক্তি মদ্যপ যুবকদের, প্রতিবাদ করায় আক্রান্ত হবু স্বামী]

পূর্ব রেল সূত্রে খবর, শিয়ালদহ থেকে বারাসত পর্যন্ত আপ ও ডাউন মিলিয়ে দিনে ১১০টি ট্রেন চলে। আর বারাসত- বনগাঁ ও বারাসত-হাসনাবাদ রুটে ট্রেনের সংখ্যা যথাক্রমে ১০০ ও ৪০। লোকাল ট্রেনগুলি দিনের কোনও সময়ে ফাঁকা যায় না। অফিস টাইমে তো রীতিমতো বাদুড়ঝোলা হয়ে যাতায়াত করতে হয় যাত্রীদের। রেলের তরফে জানানো হয়েছে, বারাসত স্টেশনে লেভেল ক্রসিংয়ের রাস্তাটির বেহাল দশা। সেটি মেরামতির কাজ চলছে। সেই কাজের জন্য পাওয়ার ব্লক নেওয়ার প্রয়োজন। তাই শনিবার রাত থেকে টানা কুড়ি ঘণ্টা শিয়ালদহ ও বনগাঁ রুটে আংশিক পরিষেবা পাবেন যাত্রীরা। সপ্তাহের শেষদিকে এই সিদ্ধান্তে ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের। দিনের ব্যস্ত সময়ে লোকাল ট্রেনে যাতায়াত করেন বহু মানুষ। তাই যাত্রীদের দুর্ভোগে কমাতেই শনিবার রাত থেকে  ট্রেন চলাচল নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নিয়েছে রেল কর্তৃপক্ষ। সোমবার থেকে ফের পরিষেবা স্বাভাবিক হবে বলে মনে করা হচ্ছে।  

[ রাষ্ট্রায়ত্ত ব্যাংকে আগুন আতঙ্ক, চাঞ্চল্য হাওড়ায়]

The post শনিবার রাত থেকে ২০ ঘণ্টা বারাসত ও মধ্যমগ্রামের মাঝে বন্ধ থাকবে ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement