shono
Advertisement

কোচ কুম্বলে ছাড়া কতটা সফল বিরাটরা? মিলল না সেই প্রশ্নের উত্তর

বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে ম্যাচ। The post কোচ কুম্বলে ছাড়া কতটা সফল বিরাটরা? মিলল না সেই প্রশ্নের উত্তর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:21 AM Jun 24, 2017Updated: 06:38 AM Jun 24, 2017

ভারত- ৩৯.২ ওভারে ১৯৯/৩ (ধাওয়ান ৮৭, রাহানে ৬২, বিরাট ৩২*, হোল্ডার ৩৪/১)

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ- ০/০

বৃষ্টিতে বাতিল ম্যাচ।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে হারের জ্বালা এখনও মেটেনি। শুধু তাই নয়, কোচ অনিল কুম্বলের ইস্তফা নিয়েও সরগরম ভারতীয় ক্রিকেট। প্রাক্তন ক্রিকেটারদের অনেকের তোপের মুখের ভারত অধিনায়ক বিরাট কোহলি। নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে তাঁর ঔদ্ধত্য, এমনকী অধিনায়কত্ব নিয়েও। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ানডে-তে সেই সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার সুযোগ ছিল বিরাটের কাছে। কিন্তু বৃষ্টি পণ্ড করে দিল সব। বরুণ দেবের কৃপায় ভেস্তে গেল ভারত-ওয়েস্ট ইন্ডিজের পাঁচ ম্যাচের সিরিজের প্রথম ওয়ান ডে।

[রমজান মাসে খাটো পোশাক পরার মাশুল, হেনস্তার শিকার তরুণী]

এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক। রোহিত শর্মা নেই। তাই ভারতের হয়ে ওপেন করতে নামেন আজিঙ্ক রাহানে ও শিখর ধাওয়ান। বহুদিন আগেই নিজেদের স্বর্ণযুগ পিছনে ফেলে এসেছে ক্যারিবিয়ানরা। ক্রিকেট বোর্ডের সঙ্গে ডামাডোলের কারণে প্রতিদিন যেন একটু একটু করে পিছিয়ে পড়েছে তাঁদের ক্রিকেট। পাকিস্তানের বিরুদ্ধে লজ্জাজনক হার হলেও খাতায়-কলমে এই ওয়েস্ট ইন্ডিজ বোলিংয়ের ভারতীয় ব্যাটিং লাইন আপে দাঁত ফোটানো কষ্টসাধ্য ছিল এবং হলও তাই। ওপেনিং জুটিতে এল ১৩২ রান। ২৫ তম ওভারে রাহানে যখন আউট হলেন, তাঁর নামের পাশে রয়েছে ৬২ রান। ধাওয়ানও চ্যাম্পিয়ন্স ট্রফির ফর্ম বজায় রাখেন। করলেন ৮৭ রান। তবে মাত্র ৪ রানেই আউট হলেন যুবরাজ সিং। বৃষ্টিতে খেলা যখন বন্ধ হচ্ছে তখন ভারতের রান ৩৯.২ ওভারে ৩ উইকেটে ১৯৯। ক্রিজে ছিলেন ক্যাপ্টেন কোহলি (৩২) ও মহেন্দ্র সিং ধোনি (৯)। পরে ডাকওয়ার্থ লুইস নিয়মে ওয়েস্ট ইন্ডিজের সামনে জয়ের জন্য লক্ষ্যমাত্রা দাঁড়ায় ২৬ ওভারে ১৯৪ রান।কিন্তু বৃষ্টিতে আর খেলা শুরু করা যায়নি। ফলে অমিমাংসিতভাবেই শেষ হয় ম্যাচ।

[সঙ্গমে নারাজ, প্রেমিকের যৌনাঙ্গে কোপ যুবতীর]

এদিন ভারতের হয়ে অভিষেক হল বাঁ-হাতি লেগস্পিনার কুলদীপ যাদবের। যদিও শেষপর্যন্ত বোলিংয়ের সুযোগটাই পেলেন না তিনি। ফর্মে ফিরলেও ভারতীয় ব্যাটসম্যানদের রান তোলার গতি কিন্তু চিন্তার ভাঁজ ফেলবে টিম ইন্ডিয়ার থিঙ্কট্যাঙ্কের কপালে। আগামী রবিবার সিরিজের দ্বিতীয় ম্যাচে খেলতে নামবেন কোহলিরা। কোচ কুম্বলে ছাড়া কতটা সফল হতে পারবে এই টিম ইন্ডিয়া সেটা দেখার জন্য ২৫ জুন পর্যন্ত অপেক্ষা করতেই হবে। এদিকে, ৯ জুলাই ভারতীয় কোচের পদে আবেদনের মেয়াদ বাড়িয়ে দিয়েছে বোর্ড। তবে যাঁরা আগে আবেদন করেছেন তাঁদের আর আবেদনের প্রয়োজন নেই বলেই জানানো হয়েছে।

[বিকিনিতে লাস্যময়ী ‘সমুদ্রকন্যা’ রাধিকা, ভাইরাল ছবি]

The post কোচ কুম্বলে ছাড়া কতটা সফল বিরাটরা? মিলল না সেই প্রশ্নের উত্তর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement