shono
Advertisement

Breaking News

Raj Chakraborty

‘পরিণীতা’র হিন্দি রিমেকের জল্পনায় সিলমোহর রাজের, অভিনয়ে বলিউডের কোন দুই নায়ক?

'X' হ্যান্ডেলেই গুরুত্বপূর্ণ তথ্য দিলেন পরিচালক।
Published By: Suparna MajumderPosted: 06:48 PM Jul 08, 2024Updated: 09:28 PM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা আগেই ছিল। রথের দিন তাতে সিলমোহর দিয়ে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী। 'X' হ্যান্ডেলে এক মন্তব্যের উত্তর দিতে গিয়ে লিখলেন, তাঁর আগামী প্রজেক্ট 'পরিণীতা'র হিন্দি রিমেক। আর তা তিনি তৈরি করছেন ডিজনি প্লাস হটস্টার ওয়েব প্ল্যাটফর্মের জন্য। কিন্তু অভিনয়ে কারা?

Advertisement

এই প্রশ্নের উত্তরে বলিপাড়ার দুই নায়কের নাম শোনা যাচ্ছে। একজন সুমিত ব্যাস (Sumeet Vyas)। অন্যজন প্রিয়াংশু প্রিয়াংশু পাইনিওলি। সুমিতের উত্থান 'পারমান্যান্ট রুমমেটস'-এর হাত ধরে। 'ইংলিশ ভিংলিশ', 'পার্চড', 'বীরে দি ওয়েডিং'-এর মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। অন্যদিকে, প্রিয়াংশুকে (Priyanshu Painyuli) দেখা গিয়েছে, 'রক অন ২', 'রশমি রকেট', 'পিপ্পা'র মতো সিনেমায়।

[আরও পড়ুন: লাস্যময়ী লারিসা! যৌবনের এই জাদুতেই বশ শাহরুখপুত্র আরিয়ান?]

রটনা, হিন্দি 'পরিণীতা'য় খল চরিত্রে দেখা যাবে সুমিতকে। যে চরিত্রটি বাংলা সিনেমায় করেছিলেন গৌরব চক্রবর্তী। আর মেহুলের সিক্রেট লাভারের যে চরিত্রটি আদৃত করেছিলেন তা হয়তো প্রিয়াংশু ক্যামেরার সামনে ফুটিয়ে তুলবেন। এর আগে শোনা গিয়েছিল, রাজের হিন্দি 'পরিণীতা'য় দাক্ষিণাত্যের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবীকে দেখা যেতে পারে।

পাড়াতুতো বাবাইদার (ঋত্বিক চক্রবর্তী) প্রেমে পড়েছিল মেহুল (শুভশ্রী গঙ্গোপাধ্যায়)। তাঁদের দুষ্টু-মিষ্টি আর না পাওয়ার অভিমানের গল্প দর্শকদের মুগ্ধ করেছিল। প্রথমে শোনা গিয়েছিল, ২০১৯ সালে মুক্তি পাওয়া এই সিনেমা হিন্দিতে তৈরি করছেন রাজ। পরে আবার শোনা যায়, সিনেমা নয় 'পরিণীতা'র গল্প নিয়ে রাজ তৈরি করছেন ওয়েব সিরিজ। আপাতত, পরিচালকের পাখির চোখ 'বাবলি'। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও সৌরসেনী মৈত্র। আগামী ৩০ আগস্ট সিনেমা হলে মুক্তি পাবে নতুন এই ছবি। 

 

[আরও পড়ুন: দার্জিলিংয়ের শুনশান রাস্তায় সৌমিতৃষা, কোন অভিযান শুরু হল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জল্পনা আগেই ছিল। রথের দিন তাতে সিলমোহর দিয়ে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী।
  • 'X' হ্যান্ডেলে এক মন্তব্যের উত্তর দিতে গিয়ে লিখলেন, তাঁর আগামী প্রজেক্ট 'পরিণীতা'র হিন্দি রিমেক।
Advertisement