shono
Advertisement

হাইওয়েতে জোড়া মিনি বাস দুর্ঘটনায় মৃত্যু ১১ যাত্রীর, আহত কমপক্ষে ন’জন

নিহতদের মধ্যে রয়েছেন চার মহিলা ও এক শিশুও। The post হাইওয়েতে জোড়া মিনি বাস দুর্ঘটনায় মৃত্যু ১১ যাত্রীর, আহত কমপক্ষে ন’জন appeared first on Sangbad Pratidin.
Posted: 09:03 AM Nov 23, 2019Updated: 09:03 AM Nov 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার ভোররাতে ভয়াবহ দুটি মিনি বাস দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল এক শিশু এবং চার মহিলা-সহ মোট ১১ জন যাত্রীর। আহত কমপক্ষে ন’জন। ইতিমধ্যেই তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। উদ্ধার কাজে নেমেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এদিন ভোররাত তিনটে নাগাদ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। যাত্রী বোঝাই মিনি বাস দুটি মহারাষ্ট্রের লাতুর ও শোলাপুর থেকে হরিয়ানার হিসারের উদ্দেশে রওনা দিয়েছিল। আধ্যাত্মিক গুরুর দর্শনে যাত্রীরা হরিয়ানা যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। কিন্তু রাজস্থানের নগৌর জেলায় ঢুকতেই দুর্ঘটনার কবলে পড়ে বাস দুটি। হনুমানগড় পেরনোর পর কুচামন শহরের কাছে হাইওয়ের উপর আচমকাই একটি ষাঁড় এসে পড়ে মিনি বাসের সামনে। তাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান বাসচালক। সঙ্গে সঙ্গে গাড়িটি গিয়ে রাস্তার ধারের একটি গাছে সজোরে ধাক্কা মারে। এরপরই পিছনে থাকা অন্য মিনি বাসটিও নিয়ন্ত্রণ হারায়। আর তাতেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন ১১ জন যাত্রী। যাঁদের মধ্যে ছিলেন চার মহিলা ও এক শিশুও।

[আরও পড়ুন: ‘পাকিস্তানকে ধ্বংস করতেই প্রতিরক্ষা কমিটিতে জায়গা পেয়েছেন প্রজ্ঞা’, মন্তব্য কংগ্রেস নেতার]

খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। নিহত ও আহতদের উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, আহত ন’জনের মধ্যে ছয়জনের অবস্থা বেশ আশঙ্কাজনক। তাঁদের জয়পুরের হাসপাতালে ভরতি করা হয়েছে। বাকিরা কুচামনের হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে।

এদিকে শুক্রবার রাজস্থানেই দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান তিনজন। সিকার জেলায় জয়পুর-বিকানের জাতীয় সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি ধাক্কা মারে দুটি গাড়ি। নিহতদের মধ্যে একটি দশ বছরের শিশুও ছিল বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: জেসিবি মেশিন ধরে ঝুলছে মহিলা গ্রাম প্রধান, ভাইরাল ভিডিও]

The post হাইওয়েতে জোড়া মিনি বাস দুর্ঘটনায় মৃত্যু ১১ যাত্রীর, আহত কমপক্ষে ন’জন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement