shono
Advertisement

ফের স্কুলে গণধর্ষণের শিকার, এবার দ্বাদশ শ্রেণির ছাত্রী

খুলল গুরুগ্রামের রিয়ান ইন্টারন্যাশনাল স্কুল। The post ফের স্কুলে গণধর্ষণের শিকার, এবার দ্বাদশ শ্রেণির ছাত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:10 PM Sep 18, 2017Updated: 02:23 PM Sep 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানকে স্কুলে পাঠিয়েও এখন আর নিশ্চিন্তে থাকতে পারছেন না অভিভাবকরা। দিন কয়েক আগে গুরুগ্রামের একটি স্কুলে এক পড়ুয়ার মৃতদেহ উদ্ধারকে ঘিরে শোরগোল পড়েছিল। ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে হরিয়ানা সরকার। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই বেঙ্গালুরুর একটি স্কুলের ধর্ষণের শিকার হয় বছর চারেকের এক পড়ুয়া। এবার একই ঘটনা ঘটল রাজস্থানেও। অভিযোগ, সিকর জেলায় অজিতগড়ে একটি স্কুলে এক ছাত্রীকে গণধর্ষণ করেছে স্কুলেরই এক ডিরেক্টর ও এক শিক্ষক। ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার পরিবার। অভিযুক্তরা পলাতক।

Advertisement

[ফের স্কুলের মধ্যেই ধর্ষণের শিকার চার বছরের শিশুকন্যা]

জানা গিয়েছে, অজিতগড়ের জনতা বাল নিকেতন স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী নির্যাতিতা ওই কিশোরী। পরিবারের অভিযোগ, গত কয়েক মাস ধরে ওই কিশোরীকে লাগাতার ধর্ষণ করেছে স্কুলের ডিরেক্টর জগদীশ ও শিক্ষক জগৎ সিং। ধর্ষণের জেরে ওই কিশোরী গর্ভবতীও হয়ে পড়েছিল। স্থানীয় এক হাসপাতালে নিয়ে গিয়ে, তার গর্ভপাত করায় অভিযুক্তরা। পরিবারের দাবি, সম্প্রতি রক্তক্ষরণের কারণে ওই কিশোরীকে হাসপাতালে ভরতি করতে হয়। চিকিৎসকরা জানান, ওই কিশোরীকে ধর্ষণ করা হয়েছে এবং পরে গর্ভপাতও করানো হয়। এখন জয়পুরের একটি হাসপাতালে ভরতি ওই কিশোরী। তার শারীরিক অবস্থা সংকটজনক বলে জানা গিয়েছে। ঘটনায় জনতা বাল নিকেতন স্কুলের ডিরেক্টর ও শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার। অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্তরা পলাতক।

 

 

এদিকে, সোমবার থেকে ফের খুলে গেল গুরুগ্রামে রিয়ান ইন্টারন্যাশনাল স্কুল। তবে এখনও আতঙ্কে অভিভাবকরা। তাঁদের অভিযোগ, পড়ুয়াদের নিরাপত্তা সুনিশ্চিত করতে এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা নেয়নি স্কুল কর্তৃপক্ষ। প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর গুরুগ্রামের এই রিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের শৌচাগার থেকে প্রদ্যুম্ন ঠাকুর নামে দ্বিতীয় শ্রেণির এক পড়ুয়ার রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

 

[দিল্লি থেকে গ্রেপ্তার আল কায়দা জঙ্গি, উদ্ধার বাংলাদেশি সিম কার্ড]

The post ফের স্কুলে গণধর্ষণের শিকার, এবার দ্বাদশ শ্রেণির ছাত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement