shono
Advertisement

ছিঃ! ৩ বছরের শিশুকে যৌন হেনস্তার চেষ্টা, বাধা দিতেই ছুঁড়ে ফেলা হল কুয়োয়

অভিযুক্ত রমেশকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা করেছে।
Posted: 03:39 PM Apr 23, 2022Updated: 03:39 PM Apr 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন বছরের একরত্তি মেয়েকে যৌন নিগ্রহের (Molestation) চেষ্টা। ব্যর্থ হতেই ছোট্ট মেয়েটিকে কুয়োয় ফেলে খুন করার অভিযোগ উঠল রাজস্থানের এক ব্যক্তির বিরুদ্ধে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে শিশুটির দেহ।

Advertisement

ঠিক কী হয়েছিল? রাজস্থানের (Rajasthan) চিতোরগড়ের লক্ষ্মীপুরা গ্রামে একটি বিয়েবাড়িতে বাড়ির লোকের সঙ্গে এসেছিল নির্যাতিতা শিশুকন্যাটি। এরপর থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, শেষবার ওই মেয়েটিকে রমেশ নামের এক যুবকের সঙ্গে খেলা করতে দেখা গিয়েছিল। খোঁজ করতেই দেখা যায় যুবকটিও ঘটনার পর থেকে নিরুদ্দেশ। এরপরই তার খোঁজে বেরিয়ে পড়ে গ্রামবাসীরা। তার নিজের গ্রাম ভিলওয়াড়ায় গিয়ে তাকে ধরে আনা হয় লক্ষ্মীপুরায়।

[আরও পড়ুন: দেশে ফের চোখ রাঙাচ্ছে করোনা, দিল্লিতে স্কুল পড়ুয়াদের জন্য জারি নয়া গাইডলাইন]

শেষ পর্যন্ত সকলের কাছে রমেশ জানায়, শিশুটি কুয়োর কাছে খেলা করছিল। তার কথা শোনার পরে কুয়োর ভিতরে তল্লাশি চালানো হয়। সেখান থেকেই উদ্ধার হয় ছোট্ট মেয়েটির মৃতদেহ। পরে পুলিশের কাছে নিজের অপরাধ শিকার করে। রমেশ জানিয়েছে, সে মেয়েটিকে অপহরণ করে তুলে নিয়ে যৌন নির্যাতনের চেষ্টা করে। কিন্তু তাকে বারবার বাধা দিতে থাকে মেয়েটি। শেষ পর্যন্ত অভিযুক্ত যুবক তাকে কুয়োয় ছুঁড়ে ফেলে দেয়।

আপাতত ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিশ। যা থেকে পরিষ্কার হয়ে যাবে, ৩ বছরের ওই নির্যাতিতা ধর্ষিত হয়েছিল কিনা। এদিকে মেয়েটির পরিবার জানিয়েছে, রমেশ ওই মেয়েটিকে তুলে নিয়ে যাওয়ার আগেএকটি বালককে যৌন নির্যাতন করছিল। কিন্তু ছেলেটি কেঁদে ওঠায় শিশুকন্যাটিকে তুলে নিয়ে পালিয়ে যায় সে।

এদিকে অন্ধ্রপ্রদেশে এক বিশেষ চাহিদাসম্পন্ন তরুণীর গণধর্ষণের ঘটনায় চাঞ্চল্য় ছড়িয়েছে। ২৩ বছরের নির্যাতিতার অভিযোগ, তাঁকে বিজয়ওয়াড়ার এক সরকারি হাসপাতালে নিয়ে গিয়ে একটি ঘরে আটকে রেখে তিন অভিযুক্ত ২০ ঘণ্টা ধরে ধর্ষণ করেছে। রাজ্য সরকার তরুণীকে ১০ লক্ষ টাকার আর্থিক সাহায্য়ের কথা ঘোষণা করেছে। তিন অভিযুক্তকেই গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: চন্দ্রগুপ্তকে বসিয়েছিলেন সিংহাসনে, সেই চাণক্যকেই আগুনে পুড়িয়ে খুন করা হয়! জেনে নিন ইতিহাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement