shono
Advertisement

‘বড় স্তন হলেই বলিউডে এন্ট্রি পাওয়া যায়’! বিস্ফোরক রাখি সাওয়ান্ত

সাক্ষাৎকারে বিয়ে নিয়েও মুখ খোলেন রাখি।
Posted: 05:59 PM Mar 08, 2022Updated: 05:59 PM Mar 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ খুললেই বিতর্ক। হ্যাঁ, রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) মানে এমনটা ঘটবেই। কেরিয়ারেরর শুরু থেকেই রাখি একেবারেই ঠোঁটকাটা। যা মুখে আসে, তাই বলে দেন। এই যেমন, এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে বলিপাড়ায়।

Advertisement

বিষয়টা একটু বিশদে বলা যাক। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে রাখি একেবারে খোলা বইয়ের মতো নিজের জীবনকে তুলে ধরেন। রাখি স্পষ্টই জানান, মাত্র ১৫ বছর বয়সেই বক্ষ প্রতিস্থাপন করতে হয়েছিল তাঁকে। এই সাক্ষাৎকারেই রাখি আরও জানান, ‘খুব অল্প বয়স থেকেই সিনেমায় অভিনয় করার ইচ্ছে ছিল। কীভাবে বলিউডে এন্ট্রি পাওয়া যায় তা নিয়ে নানা পরিকল্পনা করছিলাম। একজন আমাকে বলেছিল, আগে নিজের শরীরকে বদলে ফেল, তবেই বলিউডে সুযোগ পাবে। বিশেষ করে স্তন বড় করতে হবে! একথা শুনেই বক্ষ প্রতিস্থাপনের সিদ্ধান্ত নিই। তবে অপারেশনের সময় খুব ভয় পেয়েছিলাম।’

[আরও পড়ুন: ট্রেনে, মেট্রোতে নেই টয়লেট, মহিলাদের সমস্যা দূর করতে এবার এগিয়ে আসছেন পার্নো! ]

এই সাক্ষাৎকারে রাখি, স্বামী রীতেশের সঙ্গে বিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন। তাঁর কথায়, রীতেশ হঠাৎ করে একদিন আমাকে বলে যে আর সম্পর্ক রাখতে পারবে না। আমি ঘটনটা বোঝার আগেই সব কিছু হয়ে যায়! কথায় কথায় রাখি জানিয়েছেন, পরের জন্মে আর রাখি সাওয়ান্ত হতে চান না তিনি। বরং আম্বানি পরিবারের কন্যা বা শিল্পা শেট্টির পরিবারের জন্মাতে চান।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

[আরও পড়ুন: রুক্মিণী ও তাঁর মা’কে সঙ্গে নিয়ে মালদ্বীপে দেব! ‘এবার বিয়েটা হয়েই যাক’, মন্তব্য নেটিজেনদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement