shono
Advertisement

লুকোচুরি খেলায় ইতি, অবশেষে পুলিশের জালে হানিপ্রীত

খেলা শেষ 'পাপা'স অ্যাঞ্জেল'-এর। The post লুকোচুরি খেলায় ইতি, অবশেষে পুলিশের জালে হানিপ্রীত appeared first on Sangbad Pratidin.
Posted: 03:30 PM Oct 03, 2017Updated: 10:00 AM Oct 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ৩৮ দিনের চোর-পুলিশের খেলা। কখনও বোরখায় মুখ ঢেকে, কখনও বা অন্য উপায়ে পুলিশের জাল কেটে পালিয়েছে রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীত ইনসান। তবে শেষমেশ রেহাই মিলল না। অবশেষে মঙ্গলবার হরিয়ানা পুলিশ গ্রেপ্তার করল হানিপ্রীতকে।

Advertisement

[  বাবা সম্পূর্ণ নির্দোষ, সংবাদমাধ্যমের সামনে দাবি ‘পাপা’স অ্যাঞ্জেল’ হানিপ্রীতের ]

গারদের ওপারে রাম রহিম। যত দিন গড়িয়েছে তত গল্পগাছা জন্মেছে তার পালিত কন্যা হানিপ্রীতকে ঘিরে। জানা গিয়েছিল, কুকীর্তির দায় বাবার একার নয়। দোসর ছিল হানিপ্রীত। এমনকী বাবার সঙ্গে যৌনতায় লিপ্ত ছিল বলেও অভিযোগ তুলেছিলেন হানিপ্রীতের প্রাক্তন স্বামী। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে এসে সে কথা খোলসা করে জানিয়েওছিলেন তিনি। কেঁচো খুঁড়তে গিয়ে একরকম কেউটেই উঠে আসে। জানা যায়, বাবার ঘরে সাধ্বীদের পাঠানো থেকে হেন কোনও দুর্নীতি নেই, যার সঙ্গে জড়িত নেই হানিপ্রীত। এরপরই তার খোঁজে হন্যে হয়ে ওঠে পুলিশ। মাঝে তার গ্রেপ্তারিরও খবর রটে। কিন্তু জাল কেটে পালায় হানিপ্রীত। শোনা যায়, নেপালে গা ঢাকা দিয়েছে ‘পাপা’স অ্যাঞ্জেল’। জারি হয় লুক আউট নোটিস। নেপালের থানায় থানায় হানিপ্রীতের ছবি টাঙানো হয়। কিন্তু কোথায় কী! হানিপ্রীতের টিকির নাগালও পায় না পুলিশ। এরমধ্যেই দিল্লিতে বোরখা পরিহিতা এক মহিলা যে হানিপ্রীত এমন খবর আসে। তল্লাশি চালায় পুলিশ। কিন্তু সেবারও পুলিশের চোখে ধুলো দেয় হানিপ্রীত। সন্দেহ হয়, রাজ্য পুলিশের মধ্যে চর ঢুকিয়ে বারবার পালাতে সক্ষম হচ্ছে হানিপ্রীত। এর মধ্যে আইনজীবীর সঙ্গে বৈঠকও করেছিল সে। জানা যাচ্ছিল, রাজনৈতিক নেতাদের প্রভাবেই হানিপ্রীতকে ধরতে পারছিল না পুলিশ। এরপরই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আত্মসমর্পণের ইঙ্গিত দেয় হানিপ্রীত। সেইমতো তৈরি হয় হরিয়ানা পুলিশ। অবশেষে প্রায় একমাসের লুকোচুরি খেলা শেষ। হানিপ্রীতকে নিজেদের হেফাজতে নিল পুলিশ।

[  দেশপ্রেমের কোনও ‘এক্সপায়ারি ডেট’ হয় না, সাফ কথা গম্ভীরের ]

The post লুকোচুরি খেলায় ইতি, অবশেষে পুলিশের জালে হানিপ্রীত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার