shono
Advertisement

বিয়ের ৫ দিনের মধ্যেই কাজে যোগ দিলেন রণবীর-আলিয়া, মধুচন্দ্রিমা কবে?

১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া।
Posted: 12:19 PM Apr 19, 2022Updated: 12:19 PM Apr 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের জন্য কাজ থেকে মাত্র ৫ দিনের বিরতি নিয়েছিলেন আলিয়া (Alia Bhatt) ও রণবীর (Ranbir Kapoor)। আর তাই তো বিয়ে পর্ব মিটতেই কথামতো কাজে যোগ দিলেন দু’জনেই। রণবীর সোজা চলে গেলেন নতুন ছবি ‘অ্যানিমেল’ ছবির শুটিংয়ে, আরেকদিকে আলিয়া গেলেন করণ জোহরের ‘রকি অ্যান্ড রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিং ফ্লোরে। রণলিয়ার এই কাজে ফেরা দেখে, অনুরাগীদের মনে তো হাজার প্রশ্ন, তাহলে কি হানিমুনে যাচ্ছেন না এই তারকা জুটি?

Advertisement

রণবীর ও আলিয়ার বিয়ের আগে খবরে এসেছিল, দু’জনে নাকি মধুচন্দ্রিমায় দক্ষিণ আফ্রিকায় উড়ে যাবেন। সে খবর একেবারেই ভুল নয়। তবে রণলিয়ার ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, আলিয়া ও রণবীরের হাতে এখন প্রচুর কাজ। যত দ্রুত সম্ভব এই কাজ শেষ করতে চান রণবীর ও আলিয়া। এই হাতের কাজ মিটে গেলেই নাকি মধুচন্দ্রিমায় যাবেন। তবে শুধু রণবীর ও আলিয়াই নয়, ঠিক এরকমটিই করেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তাঁরাও বিয়ের পর যে যার মতো কাজে যোগ দিয়েছিলেন।

ক্যাটরিনা-ভিকির বিয়ের পর রণবীর-আলিয়ার বিয়ের অপেক্ষাতেই ছিলেন অনুরাগীরা। কবে হবে এই বিগ ফ্যাট ওয়েডিং? এই অপেক্ষায় দিন গুনছিলেন। শেষমেশ ১৪ এপ্রিল বিগ ফ্যাট না হলেও পারিবারিক ঐতিহ্য এবং আচার মেনেই বিয়ে করেছেন দুই তারকা। মুম্বইয়ের পালিহিলে ‘বাস্ত’তেই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউডের হার্টথ্রব।

[আরও পড়ুন: চরম আর্থিক অনটন, সংসার চালাতে ফাস্ট ফুড সেন্টার খুললেন ‘চিলেকোঠা’ ছবির পরিচালক! ]

মেহেন্দি থেকে বিয়ে, সব অনুষ্ঠানেই দুই পরিবারের তারকা সদস্যদের দেখা গিয়েছে। সেজেগুজে এসেছেন করিনা কাপুর, করিশ্মা কাপুর, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, পূজা ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, মহেশ ভাট। বাকি অতিথিদের তালিকায় আলিয়ার মেন্টর করণ জোহর এবং রণবীরের প্রিয় বন্ধু তথা ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক অয়ন মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারলেন বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর’। মনের মানুষকে পেলেন আলিয়া। শোনা গিয়েছে, বিয়েতে নববধূ আলিয়াকে আটটি হীরে খচিত ব্যান্ড দিয়েছেন রণবীর। আট নম্বরকে লাকি মনে করেন তিনি। সেই কারণেই এই উপহার। নীতু কাপুরের বক্তব্য, সেরা বউমা তিনিই পেয়েছেন।

[আরও পড়ুন: রহস্যে মোড়া ‘থর’ মরুভূমিতে ছেলের সঙ্গে জুটি বাঁধলেন অনিল কাপুর, দেখুন ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement