shono
Advertisement

Ranbir Alia Wedding: আলিয়ার আবদার রেখেই বিয়ের পর বড়সড় সিদ্ধান্ত নিতে চলেছেন রণবীর! জল্পনা তুঙ্গে

বুধবারই বাঁধা পড়ছেন তারকা যুগল।
Posted: 09:07 AM Apr 14, 2022Updated: 09:07 AM Apr 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভক্ষণে আর বেশি দেরি নেই। সাতপাকে বাঁধা পড়বেন বলিউডের হার্টথ্রব রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। মেহেন্দি অনুষ্ঠান সেরেই বিয়ের দিন নিশ্চিত করেছেন নীতু এবং ঋদ্ধিমা কাপুর। জানিয়েছেন, রণবীরের পালি হিলের বাড়ি ‘বাস্তু’তেই গাঁটছড়া বাঁধবেন তারকা যুগল। এর মধ্যেই আবার শোনা যাচ্ছে, আলিয়ার আবদার রাখতে নাকি বিয়ের পর এক বড় সিদ্ধান্ত নিতে চলেছেন রণবীর কাপুর। 

Advertisement

কী সেই সিদ্ধান্ত? বলিউডে গুঞ্জন, সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন আর কে জুনিয়র।  হ্যাঁ, আলিয়ার আবদার রেখে নিজের অফিশিয়াল অ্যাকাউন্ট খুলতে চলেছেন তিনি। বিয়ের ভিডিও পোস্ট করেই ভারচুয়াল জগতে যাত্রা শুরু করতে চলেছেন রণবীর। সবই তিনি করতে চলেছেন আলিয়ার জন্য। 

[আরও পড়ুন: গুঞ্জনে ইতি, রণবীর-আলিয়ার বিয়ের তারিখ নিশ্চিত করলেন নিতু কাপুর!]

অবশ্য এর আগে একবার ‘কফি উইথ করণে’ এসে আলিয়া ভাট জানিয়েছিলেন, রণবীরের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট রয়েছে। তবে ভিন্ন নামেই সেখানে রয়েছেন তারকা। যাতে তাঁকে কেউ চিনতে না পারে এবং তিনি সমস্ত খবরাখবর রাখতে পারেন। বলিউডে এত বছর কাটিয়ে ফেলার পরও ভেরিফায়েড প্রোফাইল রাখেননি রণবীর। শুধুমাত্র আলিয়ার জন্যই নাকি সিদ্ধান্ত বদল করেছেন ৩৯ বছরের অভিনেতা। 

কবে বিয়ে করছেন রণবীর-আলিয়া? এই প্রশ্নের উত্তর বুধবারের আগে জানা যায়নি। প্রথমে শোনা গিয়েছিল ১৭ এপ্রিল গাঁটছড়া বাঁধবেন দু’জন। পরে আবার শোনা যায়, ১৫ এপ্রিল অর্থাৎ নববর্ষের দিনই বিয়ে করছেন ‘রণলিয়া’। সেই জল্পনায় ইতি টেনে নীতু ও ঋদ্ধিমা কাপুর বিয়ের দিন জানিয়ে দেন। 

শুধু ‘বাস্তু’ নয়, রণবীর-আলিয়ার বিয়ে উপলক্ষে সেজে উঠেছে আর কে হাউস, আর কে স্টুডিওজ, কৃষ্ণারাজ বাংলো। শোনা গিয়েছে, কৃষ্ণারাজ বাংলো থেকেই আলিয়ার জন্য ‘বারাত’ নিয়ে যাবেন রণবীর। মেহেন্দি অনুষ্ঠানের থিম সম্ভবত হলুদ এবং সাদা ছিল। তেমন পোশাকেই রণবীরের বাড়িতে ঢুকতে দেখা গিয়েছে করিশ্মা কাপুর, করিনা কাপুর, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহরদের। 

[আরও পড়ুন: আচমকা আরিয়ান খান মাদক মামলার ২ অফিসারকে সাসপেন্ড করল NCB, কারণ নিয়ে ধোঁয়াশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement