shono
Advertisement

ফাঁকা ফ্ল্যাটে রাতের বেলায় গৌরীকে ডেকে পাঠালেন রণবীর!

এই জন্যই কি পৈতৃক বাড়ি এবং তার পরে ক্যাটরিনা কাইফের সঙ্গে লিভ-ইন করার অ্যাপার্টমেন্টটা ছাড়লেন রণবীর কাপুর? The post ফাঁকা ফ্ল্যাটে রাতের বেলায় গৌরীকে ডেকে পাঠালেন রণবীর! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:25 PM Dec 16, 2016Updated: 01:55 PM Dec 16, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই জন্যই কি পৈতৃক বাড়ি এবং তার পরে ক্যাটরিনা কাইফের সঙ্গে লিভ-ইন করার অ্যাপার্টমেন্টটা ছাড়লেন রণবীর কাপুর?
বলা মুশকিল! তবে, বলিউডের নিন্দুকরা বলছেন- উন্মত্ত, স্বাধীন, খোলামেলা জীবনযাপনের জন্যই না কি পৈতৃক বাড়িতে থাকতে নারাজ রণবীর। সেই জন্যই ক্যাটরিনা কাইফের সঙ্গে যে অ্যাপার্টমেন্টে থাকতেন তিনি, সেটা ছেড়ে আসার পরে কোনও মতে দিনকয়েক বাবা-মায়ের সঙ্গে ছিলেন। তার পরেই পালি হিলসে খুঁজে নিলেন নিজের মনের মতো ফ্ল্যাট। সেটা সাজাতে-গোছাতে যা দেরি! তার পরেই কি শুরু হয়ে গেল তাঁর ফ্ল্যাটে রাতের বেলায় নারীদের আনাগোনা?
এটা এখনই জোর দিয়ে বলা যাবে না। কেন না, গৌরী খানের সঙ্গে রণবীর কাপুরের সম্পর্কটা একটু অন্যরকম। খুবই ঘনিষ্ঠ, তবে নিন্দুকরা যেমনটা বলে থাকেন তেমনটাও নয়! ব্যাপারটা কী?
ভুলে গেলে চলবে না যে শাহরুখ খানের স্ত্রী গৌরী বলিউডের নামজাদা ইন্টিরিওর ডিজাইনার। ফলে রণবীর যখন নতুন ফ্ল্যাট কিনলেন, তখন সেটা সুন্দর করে সাজিয়ে তোলার জন্য তিনি শরণাপন্ন হলেন গৌরীরই। তাঁর সঙ্গে গৌরীর আলাপ করিয়ে দিলেন করণ জোহর। পুরো ব্যাপারটাই ঘটল রণবীর যখন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর শুটিং করছেন, তখন!

Advertisement

Koffee with Ranbir@vastu. Saving the champagne for tomorrow @neetu54

A photo posted by Gauri Khan (@gaurikhan) on


ফলে, গৌরী মনের মতো করে সাজিয়ে দিলেন রণবীরের বাড়ি। শুটিং সেরে এসে রণবীর তা দেখে আনন্দে ডগোমগো! এমনকী, ফ্ল্যাট দেখে খুশি হয়ে ঋষি কাপুর পর্যন্ত গৌরীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে টুইট করলেন। এত কিছুর পরে রণবীরের কী করা উচিত ছিল?
যা করা উচিত ছিল, তিনি তা-ই করেছেন! নতুন বাড়িতে আমন্ত্রণ জানিয়েছেন গৌরীকে। পান-ভোজনের জন্য। তবে ছবিতে শুধু গৌরী আর রণবীরকে দেখা গেলেও ফ্ল্যাটে তাঁরা একাই ছিলেন না! সঙ্গে ছিলেন করণ জোহরও! তিনিই ছবিটা তুলেছেন যা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন গৌরী নিজেই! তা, কী দিয়ে অতিথিদের আপ্যায়ণ করেছেন রণবীর?
সে কথা ফলাও করে ইনস্টাগ্রামে ছবির সঙ্গেই লিখেছেন গৌরী। “কফি উইথ রণবীর… শ্যাম্পেনটা পরের দিনের জন্য তোলা রইল”, লিখেছেন তিনি। মানেটা একটু খুঁটিয়ে খেয়াল করুন কিন্তু! যা বোঝা যাচ্ছে, এবার থেকে মাঝে মাঝেই রণবীরের ফ্ল্যাটে যাবেন গৌরী। সঙ্গে থাকবে শ্যাম্পেন, করণ জোহরের থাকার আশা কমই!
তার পরে যদি কিছু হয়, সে খবর ঠিক পৌঁছে দেওয়া হবে আপনাদের কাছে!

The post ফাঁকা ফ্ল্যাটে রাতের বেলায় গৌরীকে ডেকে পাঠালেন রণবীর! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement