shono
Advertisement

Breaking News

Ranbir Kapoor

'লোকে আমায় ঠগবাজ, প্রতারক বলে', আলিয়া-রাহাকে নিয়ে সুখী গৃহকোণেও আক্ষেপ রণবীরের!

ঠিক কী বললেন রণবীর কাপুর?
Published By: Sandipta BhanjaPosted: 08:29 PM Jul 21, 2024Updated: 08:29 PM Jul 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে তাঁকে নিয়ে গসিপের অন্ত নেই। একাধিকবার একাধিক নারীসঙ্গে জড়িয়ে ‘খাল কেটে’ বিতর্ককে ডেকে এনেছেন! কাপুরনন্দনের কেচ্ছা একসময়ে বিটাউনে রীতিমতো ‘টক অফ দ্য টেবিল’ হয়ে উঠেছিল। কিন্তু সেই রণবীর কাপুরই এখন ঘোরতর সংসারী। রাহার বাবা। আলিয়ার স্বামী। কেরিয়ারে ফোকাসড। তবুও ঘোচেনি 'ঠগবাজ' আখ্যা!

Advertisement

রণবীর কাপুরের প্রেমজীবন নিয়ে চর্চা-কেচ্ছার অন্ত নেই! স্ত্রী আলিয়া ভাট এবং মেয়ে রাহাকে নিয়ে যতই সুকের ঘরকন্না হোক না কেন? অতীত খুঁড়ে প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে প্রতারণা করার অভিযোগ তাঁকে আজও শুনতে হয়। 'রমণীমোহন', চলতি ভাষায় যাঁকে ক্যাসানোভা বলা হয়, সেই আখ্যা আজও কাপুর বংশের উত্তরসূরীকে তাড়া করে বেড়ায়। রণবীর কাপুরের আক্ষেপ, "লোকে আমাকে আজও ঠগবাজ, প্রতারক বলে খোঁটা দেয়। ওটাই আমার পরিচিত হয়ে গিয়েছে এখন।"

২০২২ সালে নিজের ফ্ল্যাটেই আলিয়া ভাটের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রণবীর কাপুর। সাক্ষী ছিল শুধু পরিবার। বিয়েতে কোনও এলাহি বাজেট রাখেননি তিনি। পরবর্তীতে কঙ্গনা রানাউত পরোক্ষভাবে তাঁকে কটাক্ষ করে বলেন, 'বিয়েটা তো একটা নাটক!' যদিও অতীতে বলিউডের দুই ডাকসাইটে সুন্দরীর সঙ্গে সম্পর্কে থেকেও সেই প্রেম টেকেনি। দুই অভিনেত্রীই সম্পর্ক ভাঙার নেপথ্যে পরোক্ষভাবে রণবীরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছিলেন। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ সঙ্গে রণবীরের প্রেমচর্যা আজও বিটাউনের কফি টেবিলের মুচমুচে গসিপ! অতঃপর 'লেডি কিলার' অভিনেতাকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা। এবার নিজেই সেপ্রসঙ্গে মুখ খুললেন 'সুপারস্টার কাপুর'।

[আরও পড়ুন: একুশের সভায় ব্যস্ত কাঞ্চন, একা হাতে গুরুপূর্ণিমায় গুছিয়ে পুজো করলেন সুগৃহিনী শ্রীময়ী]

নিখিল কামাথের ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে বসে আক্ষেপের সুরেই রণবীর কাপুর বলে ফেললেন, "অতীতে আমি বলিউডের দুই সফল অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছি। আর সেটাই আমার পরিচিতি হয়ে দাঁড়িয়েছে। তার পর থেকে আমার নামের পাশে ক্যাসানোভা, প্রতারক এমন সমস্ত ট্যাগ বসিয়ে দেওয়া হয়েছে। জীবনের একটা বড় অংশ আমাকে এই খোঁটা নিয়েই কাটিয়ে দিতে হল। এমনকী এখনও এই পরিচয় নিয়েই বেঁচে আছি...।" ওই সাক্ষাৎকারে বাবা ঋষি কাপুর এবং মেয়ে রাহাকে নিয়েও মুখ খোলেন রণবীর। বলেন, "ওকে দেখে মনে হয়, কেউ যেন আমার হৃদপিণ্ডটাকে বাইরে এনে হাতে রেখে দিয়েছে। আর আমার বাবা ছিলেন রগচটা প্রকৃতির মানুষ ছিলেন। তবে মানুষ হিসেবে খুব ভালো ছিলেন উনি। কখনও বাবার চোখে চোখ রেখে কথা বলিনি। কখনও কোনও কিছুর জন্যে বাবাকে 'না' বলিনি।"

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন জাহ্নবী, কেন অভিনেত্রীকে চোখে চোখে রাখছে পরিবার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রণবীর কাপুরের প্রেমজীবন নিয়ে চর্চা-কেচ্ছার অন্ত নেই!
  • রণবীর কাপুরের আক্ষেপ, "লোকে আমাকে আজও ঠগবাজ, প্রতারক বলে খোঁটা দেয়।"
  • আলিয়া-রাহাকে নিয়ে সুখী গৃহকোণেও আক্ষেপ রণবীর কাপুরের!
Advertisement