shono
Advertisement

প্রথম সন্তানের জন্মের অপেক্ষায় মুখিয়ে রণবীর, পিতৃত্বকালীন ছুটি নিলেন অভিনেতা!

দশমীতে সাধের অনুষ্ঠান সেরেছেন আলিয়া।
Posted: 09:54 PM Oct 08, 2022Updated: 09:54 PM Oct 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানসম্ভবা স্ত্রী আলিয়ার (Alia Bhatt) সাধ অনুষ্ঠান হয়ে গিয়েছে। আর কয়েকটা দিনের অপেক্ষা। তারপর ভূমিষ্ঠ হবে সদ্যোজাত। শোনা যাচ্ছে, গুরুত্বপূর্ণ এই সময়েই পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন রণবীর কপুর (Ranbir Kapoor)। 

Advertisement

বিয়ের আড়াই মাসের মধ্যেই আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যায়। সেই অবস্থাতেই হলিউড ছবির শুটিং করেছেন আলিয়া। আবার রণবীরকে সঙ্গে নিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংও করেছেন। বক্স অফিসে ভাল চলেছে রণবীর-আলিয়ার এই ছবি। শোনা যায়, এর শুটিং করতে গিয়েই দু’জনের অফস্ক্রিন প্রেম শুরু হয়েছিল। সে যাই হোক, এখন আসন্ন সন্তানের অপেক্ষায় রয়েছেন বলিউডের তারকা দম্পতি। 

[আরও পড়ুন: গল্পের পরিবেশনেই বাজিমাত ‘ক্রিমিনাল জাস্টিস সিজন ৩’-এর, ম্যান অফ দ্য ম্যাচ পঙ্কজ ত্রিপাঠী

দশমীতে সাধের অনুষ্ঠান সেরে ফেলেন আলিয়া। রণবীরকে পাশে নিয়ে সাধ খেয়েছেন অভিনেত্রী। হলুদ পোশাকে হবু মা আলিয়ার রূপ যেন ঝলমল করছিল। হালকা গোলাপি রঙের পাঞ্জাবিতে সেজেছিলেন রণবীর। সযত্নে একমাত্র বউমাকে পাতে পেরে সাধ খাওয়ান নীতু সিং। পরিবারের ঘনিষ্ঠরাই হাজির ছিলেন এই অনুষ্ঠানে। উপস্থিত ছিলেন আলিয়ার ছোট বোন শাহিন ভাট ও আলিয়ার ছোটবেলার বন্ধুরা। আলিয়ার সাধের অনুষ্ঠানে দেখা যায় করিশ্মা কাপুরকেও।

শোনা গিয়েছে, আলিয়ার এই সাধের অনুষ্ঠানের পরই নিজেকে কাজ থেকে দূরে রাখছেন রণবীর। নতুন কোনও অফার তিনি গ্রহণ করছেন না। ভাল বাবা হওয়ার জন্য নিজেকে তৈরি করছেন তিনি। একদিকে যেমন, হবু সন্তানের জন্য ঘর সাজাচ্ছেন, অন্যদিকে পড়ছেন নানারকম বইপত্র। এখন দিন এভাবেই কাটছে রণলিয়ার। সূত্রের খবর মানলে, সন্তানকে নিজের হাতে সামলাতে চান নবদম্পতি। তাই এখন তাঁরা শুধুই তার চিন্তায় মগ্ন।

[আরও পড়ুন: মাংসের বিশেষ পদে আসক্তি! ‘জওয়ান’ ছবির শুটিং শেষে এই রান্নাটি শিখতে চান শাহরুখ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement