shono
Advertisement

‘একে থামব না, আরও চাই!’, ক’টি বাচ্চার বাবা হতে চান রণবীর কাপুর?

সেরা বাবা হওয়ার জন্য ইতিমধ্যেই নানা প্ল্যান করে ফেলেছেন রণবীর।
Posted: 05:23 PM Jul 08, 2022Updated: 05:30 PM Jul 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হবু বাবা রণবীর কাপুরের আনন্দের আর শেষ নেই। আসন্ন সন্তানের জন্য কী কী করবেন, তা নিয়ে রোজই মগজে নানা প্ল্যান চলছে রণবীরের। তবে এরই মাঝখানে রীতিমতো বোমা ফাটালেন ঋষিপুত্র।

Advertisement

গপ্পোটা হল, সম্প্রতি যেখানেই যাচ্ছেন রণবীর কাপুর (Ranbir Kapoor), সেখানেই সন্তান নিয়ে প্রশ্নের মুখে পড়ছেন হবু বাবা রণবীর। এই যেমন, সম্প্রতি ‘শামশেরা’ ছবির প্রচারে এসে রণবীর যা বললেন, তা শুনে হতবাক অনুরাগীরা।

সন্তান নিয়ে সাংবাদিকদের প্রশ্নে রণবীর জানালেন, ”আমার আর আলিয়ার বাচ্চা খুবই প্রিয়। তাই দেরি না করে জলদিই সন্তানের প্ল্যান করে নিয়েছি। আর আমাদের প্ল্যান একটাতে থেমে থাকা নয়। আমরা আরও সন্তান চাই!” তবে ঠিক কটা বাচ্চা চাইছেন রণলিয়া, তা কিন্তু খোলসা করে বলেননি রণবীর। 

 

বলিউদের পর্দায় তিনি সেরা নায়ক। আলিয়া ভাটের (Alia Bhatt) কাছে তিনি সেরা প্রেমিক, সেরা স্বামী। আর এবার তাঁর সেরা বাবা হওয়ার পালা! আর তাই তো রণবীর কাপুর দিনরাত এখন ভাল বাবা হওয়ার তৈয়ারি করে যাচ্ছেন!

[আরও পড়ুন: ব্রেকআপের গুঞ্জন উড়িয়ে জমজমাট প্রেম, একের পর এক ছবিতে জুটি বাঁধছেন বনি-কৌশানি]

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি স্টার পরিবার শোয়ে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। সেখানে ছিলেন অনুপমা ধারাবাহিকের অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায়। সুযোগ পেয়ে রূপালীর থেকে অভিভাবকত্ব নিয়ে টিপস নিলেন রণবীর (Ranbir Kapoor)। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ধারাবাহিকের একটি ভিডিওতে দেখা গেল কোলে একটা পুতুল নিয়ে তাকে খাওয়ানো, ন্যাপি পরানোর মতো কাজগুলো শিখে ফেললেন রণবীর। রণবীরের ভিডিও দেখে আপ্লুত তাঁর অনুরাগীরা।

২৭ জুন ইনস্টাগ্রামে মা হওয়ার সুখবর দিয়েছিলেন আলিয়া ভাট। ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করেছিলেন আলিয়া। একটিতে দেখা গিয়েছিল, কোনও বেসরকারি হাসপাতাল বা ডায়াগনস্টিক সেন্টারের বেডে শুয়ে রয়েছেন আলিয়া। আলট্রা সোনোগ্রাফি করাতেই যে গিয়েছেন বলি অভিনেত্রী, তা স্পষ্ট। কারণ, বেডের সামনেই রাখা একটি স্ক্রিন। যার উপরে একটি লাল হৃদয়ের ইমোজি। দ্বিতীয় ছবিটিতে একটি সুখী পরিবারের ইঙ্গিত। সেই ছবিটিতে দেখা গিয়েছে, সিংহের গালে মাথা ঠেকিয়ে দাঁড়িয়ে রয়েছে একটি সিংহী। আর বাবা-মার দিকে তাকিয়ে রয়েছে খুদে ছানা। তবে ছবির ক্যাপশনেই বাজিমাত করেছেন আলিয়া। কারণ, তিনি লিখেছিলেন, “আমাদের সন্তান…. শীঘ্রই আসছে।”

আলিয়া এবং রণবীরের পরিবার যে বাড়তে চলেছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। কারণ, দুই থেকে তিন হতে চলার মতো সুখবর নিজেই দিয়েছেন তাঁর ঘরনি। আর তারপর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দু’জনে। কেউ কেউ আবার জীবনের বিশেষ গুরুত্বপূর্ণ সময়ে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন।

[আরও পড়ুন: ‘এই সুন্দর দেশ ছেড়ে চলে যেতে বাধ্য হব’, লাকি আলির মর্মস্পর্শী পোস্ট ঘিরে চাঞ্চল্য ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement