shono
Advertisement

সব্যসাচীর ডিজাইনার শাড়ি, মুক্তোর গয়নায় রানি যেন আদতেই ‘স্টাইলিস্ট মহারানি’

শাড়িতে ফ্যাশন ক্যুইন হতে চাইলে রানি মুখোপাধ্যায়ের কাছে টিপস নিন।
Posted: 07:51 PM Aug 11, 2023Updated: 07:51 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাড়িতেই নারী… বাংলার এই প্রবাদবাক্য রানি মুখোপাধ্যায়ের ক্ষেত্রে ষোলো আনা খাটে! কেরিয়ারের গোড়ার দিকে স্বল্পবসনা অবতারে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেও, চল্লিশোর্ধ্ব অভিনেত্রীর গ্ল্যামার শাড়িতে যেন আরও বেড়েই চলেছে। খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার সব্যাসাচী মুখোপাধ্যায়ের পাশাপাশি মাসাবা গুপ্তার শাড়িতেও মাঝেমধ্যেই অনন্য অবতারে ধরা দেন বলিউড অভিনেত্রী।

Advertisement

এবার মেলবোর্ন ফিল্ম ফেস্টিভ্যালে বাঙালি পোশাকশিল্পীর ডিজাইন করা শাড়িতে দ্যুতি ছড়ালেন রানি। পরনে কালো শাড়ি। সিক্যুইন ওয়ার্কের ব্লাউজ। গলায় সাদা মুক্তোর হারের ছড়া… অভিনেত্রী রানি যেন আদতেই ‘স্টাইলিস্ট মহারানি’। মনোক্রম মুডে রানি মুখোপাধ্যায়ের যে ছবি ভাইরাল হয়েছে, তা দেখেই বিটাউনের ফ্যাশনিস্তাদের প্রশংসার বন্যা।

রানির পরনে এই কালো শাড়ি বিশেষভাবে কালো রঙের পালক দিয়ে ডিজাইন করা। আর তার সঙ্গে মানানসই মুক্তোর লেয়ারিং হার যেন বলিউড অভিনেত্রীর লুকে অতিরিক্ত মাত্রা যোগ করেছে।

[আরও পড়ুন: মারাঠি সাজে মধুমিতা, পুজোয় শাড়িতে অন্য লুক ক্রিয়েট করতে চাইলে রইল ফ্যাশন টিপস]

মেকআপও মিনিম্যাল। চোখে গাঢ় আইলাইনার। হালকা লিপস্টিক। ঘন ভ্রুযুগলে রানি মুখোপাধ্যায়কে আরও মোহময়ী করে তুলেছে। মনোক্রম মুডে বঙ্গকন্যা নায়িকার এসব ছবি দেখে নেটপাড়াতেও শোরগোল।

[আরও পড়ুন: ‘উইমেন ইন ব্ল্যাক’! ব্রালেট হটপ্যান্টে মনামী, ব্লেজার-লেস শর্টসে সোহিনী, টলিপাড়ার ফ্যাশন কড়চা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement