shono
Advertisement
Ranveer Singh

ভিড়ের মাঝে চিঁড়ে চ্যাপ্টা ছোট্ট মেয়ে, কান্না শুনে ছুটলেন রণবীর! ভিডিও ভাইরাল

আগামী ১ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে রণবীরের ‘সিংহম এগেইন’।
Published By: Akash MisraPosted: 08:11 PM Oct 07, 2024Updated: 08:11 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য কন্যা সন্তানের বাবা হয়েছেন রণবীর সিং। তবে বাচ্চা যে তাঁর প্রিয় সেকথা আগে বহুবার বলেছেন রণবীর। আর এবার সে শিশুপ্রেমই দেখা গেল এক ফিল্মি অনুষ্ঠানে।

Advertisement

সোমবার মুক্তি পেয়েছে 'সিংহম এগেইন' ছবির ট্রেলার। এই ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর সিং। রণবীরকে দেখতে সেখানে উচপে পড়েছিল ভিড়। সেই ভিড়েই প্রায় চিড়ে চ্যাপ্টা অবস্থা হয় এক শিশুকন্যা। চিৎকার করে কাঁদতে শুরু করে। শিশুটির চিৎকার শুনে কাছে যান রণবীর। কোলে তুলে নেন শিশুটিকে। তার পর মায়ের কাছে নিয়ে যান রণবীর নিজেই। রণবীরের এই ভিডিওই দারুণ ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। রণবীরের এমন দায়িত্ব দেখে তাঁকে কুর্ণিশ জানিয়েছে নেটিজেনরা।

প্রসঙ্গত, সীতাহরণের প্রতিশোধে রামের রাবণবধ, হনুমানের লঙ্কাকাণ্ডের প্রসঙ্গ টেনে সিংহম এগেন-এর গল্প বুনেছেন পরিচালক রোহিত শেট্টি। পুলিশ অফিসারের ভূমিকায় অজয় দেবগন এখানে রাম। আর তাঁর স্ত্রীয়ের ভূমিকায় করিনা কাপুরকে দেখা গেল। করিনার চরিত্রের সঙ্গে সীতার তুলনা টেনে দেখানো হয়েছে তিনি অপহৃত হয়ে যান। আর স্ত্রীকে উদ্ধার করতেই দুনিয়া উলট-পালট করে ফেলে সিংহম পুলিশ অফিসার। এভাবেই এগিয়েছে গল্প। ট্রেলারেই দেখা গেল রামায়ণের সঙ্গে আধুনিক প্লট একসূত্রে গেঁথে গল্প সাজানো হয়েছে। দীপিকা পাড়ুকোনকে দেখা গেল রণং দেহি অবতারে। ‘সিংহম এগেইন’ ছবিতে যে তাঁর তুখড় অ্যাকশন সিকোয়েন্স থাকবে, তার ঝলক দেখা গেল ট্রেলারেই। হনুমানের চরিত্রে আদলে রয়েছে রণবীর সিংয়ের কর্মকাণ্ড। স্পেশাল টাস্ক ফোর্সের অফিসার এসিপি সত্যার চরিত্রে অভিনয় করছেন টাইগার শ্রফ। অ্যাকশন মোডে অক্ষয় কুমারও তুখড়! আগামী ১ নভেম্বর প্রেক্ষাগৃহে আসছে ‘সিংহম এগেইন’। তার প্রাক্কালে এল ঝাঁজালো ট্রেলার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হনুমানের চরিত্রে আদলে রয়েছে রণবীর সিংয়ের কর্মকাণ্ড।
  • স্ত্রীকে উদ্ধার করতেই দুনিয়া উলট-পালট করে ফেলে সিংহম পুলিশ অফিসার।
Advertisement