shono
Advertisement

বলিউডে CAA সমর্থন জোগাড়ে ব্যর্থ বিজেপি! বৈঠকে অনুপস্থিত বড় তারকারা

রবিবার মুম্বইতে বৈঠক ডাকেন কেন্দ্রীয় মন্ত্রী পীয়ূষ গোয়েল। The post বলিউডে CAA সমর্থন জোগাড়ে ব্যর্থ বিজেপি! বৈঠকে অনুপস্থিত বড় তারকারা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:08 PM Jan 06, 2020Updated: 04:08 PM Jan 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংশোধিত নাগরিকত্ব আইন (CAA) নিয়ে রুদ্ধদ্বার বৈঠকে আদৌ কে যোগ দেবেন এবং কে যাবেন না, তা নিয়ে দ্বিধাবিভক্ত বলিউড। রবিবার কেন্দ্রীয় মন্ত্রী পীয়ূষ গোয়েল এবং বিজেপি সহ-সভাপতি জয় পাণ্ডার ডাকা বৈঠকে উপস্থিত ছিলেন বহু তারকা। টিনসেল টাউনের পাঁচতারা হোটেলের ওই বৈঠকে যোগ দেন প্রসূন জোশী, প্রযোজক রীতেশ সিধওয়ানি, ভূষণ কুমার, অভিষেক কাপুর এবং রণবীর শোরে। আলোচনার পাশাপাশি রাতের খাওয়াদাওয়াও সারেন তাঁরা। পাশাপাশি অনুপস্থিত রইলেন করণ জোহার এবং কবীর খানের মতো বড় তারকারা। 

Advertisement

নাগরিকত্ব আইনের বিরোধিতা করে স্বরা ভাস্কর, ফারহান আখতারের মতো রুপোলি পর্দার তারকারা মিছিল করেন। সেই মিছিলের উদ্যোক্তা ছিলেন ফারহান আখতার। সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীকে তুলোধোনা করেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। আবার এই আইন নিয়ে চুপ থাকার দরুণ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন তিন খান-সহ বহু তারকা। তবে এই পরিস্থিতিতে CAA’র সমর্থন জোগাড় করতে মরিয়া মোদি সরকার। রবিবার কেন্দ্রীয় মন্ত্রী পীয়ূষ গোয়েল এবং বিজেপি সহ-সভাপতি জয় পাণ্ডা একটি বৈঠক ডাকেন। চিত্র নির্মাতা রাহুল রাওয়ালি ওই বৈঠকে যোগ দিতে প্রথম মুম্বইয়ের পাঁচতারা হোটেলে পৌঁছন। এরপর একে একে অনু মালিক, সিধওয়ানি, প্রসূন জোশি, কুনাল কোহলি, শৈলেশ লোধা, কৈলাস খের, রূপকুমার রাঠোর, শান, শশী রঞ্জন ওই হোটেলে পৌঁছন।

বেশ কিছুক্ষণ ধরে সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে আলোচনাও হয়। অভিনেতা রণবীর শোরে বলেন, “বৈঠক খুবই ভাল হয়েছে। এটা ভেবেই ভাল লাগছে যে CAA নিয়ে সঠিক বার্তা সকলের কাছে পৌঁছেছে। আমরা CAA নিয়ে সঠিক বার্তা দিতে সমাজের বিভিন্ন স্তরের মানুষদের সঙ্গে আলোচনা করব। সংশোধিত নাগরিকত্ব আইন যে কোনও মানুষের স্বার্থে আঘাত হানবে না সেটাই বোঝাতে হবে।”

[আরও পড়ুন: অপর্ণা থেকে শাবানা, JNU-এ তাণ্ডবের ঘটনায় সরব সেলেবমহল]

এদিকে, আবার বৈঠক চলাকালীন মুম্বইয়ের ওই পাঁচতারা হোটেলের বাইরে বিক্ষোভ দেখান বেশ কয়েকজন সাধারণ মানুষ। তাঁরা প্রত্যেকেই প্ল্যাকার্ডের মাধ্যমে CAA বিরোধিতায় সুর চড়িয়েছিলেন। অভিনেতাদের উদ্দেশে বিক্ষোভকারীদের বক্তব্য, “আমরা কেন্দ্রীয় সরকারের সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধী। CAA, NRC, NPR’কে সমর্থন করে আপনার অনুরাগীদের আশাহত করবেন না।” তবে এদিনের বৈঠকে যোগ দেননি করণ জোহার, স্বরা ভাস্কর, ফারহান আখতার, রিচা চাড্ডা, কবির খানের মতো প্রথম সারির তারকারা।

The post বলিউডে CAA সমর্থন জোগাড়ে ব্যর্থ বিজেপি! বৈঠকে অনুপস্থিত বড় তারকারা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement