shono
Advertisement

আরও বিপাকে অলোক নাথ, অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের

অভিযোগ দায়ের করেন চিত্রনাট্যকার ও প্রযোজক বিনতা নন্দ। The post আরও বিপাকে অলোক নাথ, অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:52 PM Nov 21, 2018Updated: 01:52 PM Nov 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সংস্কারি’ তকমা এবার হাতছাড়াই হয়ে গেল অভিনেতা অলোক নাথের। বুধবার তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন চিত্রনাট্যকার ও প্রযোজক বিনতা নন্দ। সিনিয়র পুলিশ আধিকারিক মনোজ শর্মা এ খবর নিশ্চিত করে জানান, ওশিওয়াড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

[শিখদের ধর্মীয় ভাবাবেগে ‘আঘাত’, জেরার মুখে অক্ষয় কুমার]

দিনকয়েক আগে নয়ের দশকের চিত্রনাট্যকার ও প্রযোজক বিনতা নন্দ অলোক নাথের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন, এই মুহূর্তের জন্যই অপেক্ষা করছিলেন। তাঁর অভিযোগ, তিনি মাদকাসক্ত ও নির্লজ্জ। কিন্তু সেই যুগে তিনি ছিলেন টেলিভিশনের বড় একজন তারকা। সেই কারণেই তাঁর সব দোষ চাপা পড়ে যেত। বিনতা এও জানিয়েছিলেন, টেলিভিশন শো ‘তারা’-র প্রধান অভিনেত্রীর শ্লীলতাহানি করেছিলেন অলোক নাথ। শুটিং সেটে অভিনেতা ওই অভিনেত্রীর সঙ্গে অশালীন আচরণ করেন। অভিনেত্রী ঘটনার পর অভিযোগও জানান। কিন্তু সবচেয়ে বড় ব্যাপার, সেই সময় সেটের সবাই চুপ ছিল। কেউ কোনও প্রতিবাদ করেনি। তারপরই প্রযোজনা সংস্থা ঠিক করে, তারা আর অলোক নাথের সঙ্গে কাজ করবে না। কিন্তু কোনওভাবে অভিনেতা তা জানতে পারেন। সেইদিন সেটে তাঁর ডাক পড়ার আগে পর্যন্ত তিনি মদ্যপান করেছিলেন। ক্যামেরা রোল হওয়ার পর অলোক নাথ অভিনেত্রীর দিকে আগ্রাসী মনোভাব ব্যক্ত করেন। তৎক্ষণাৎ তাঁকে ঘুরিয়ে চড় মারেন অভিনেত্রী। এই অভিযোগের পর অলোক নাথের বিরুদ্ধে একে একে সরব হয়েছেন অনেকেই৷ তাঁর বিরুদ্ধে মিটু অভিযোগ তোলেন সন্ধ্যা মৃদুল, দীপিকা আমিন এবং রেনুকা সাহানে৷

[বাংলাদেশী শরণার্থীদের নাগরিকত্ব নয়, সংসদীয় কমিটির বৈঠকে উঠল দাবি]

কিন্তু বারবারই নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেন অলোক নাথ৷ বিনতার তোলা অভিযোগের বিরুদ্ধে আইনের দ্বারস্থও হন বর্ষীয়ান অভিনেতা৷ বিনতা নন্দর বিরুদ্ধে মানহানির মামলা রুজু করেন তিনি৷ এই মামলায় অলোকের পাশে দাঁড়িয়েছিলেন তাঁর স্ত্রীও৷ যিনি দাবি করেছিলেন, এভাবে সকলের সামনে অলোক নাথের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন বিনতা৷ তাই তাঁকে লিখিতভাবে ক্ষমা চাইতে হবে। দিতে হবে ক্ষতিপূরণও। কিন্তু মুম্বইয়ের এক দায়রা আদালত অলোক নাথের আবেদন খারিজ করে দেয়৷ আর এবার উলটে অভিনেতার বিরুদ্ধে সরাসরি ধর্ষণের অভিযোগই দায়ের করলেন বিনতা। যদিও এখনও পর্যন্ত এনিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি অলোক নাথ।

The post আরও বিপাকে অলোক নাথ, অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement