shono
Advertisement

‘অন্যায় করিনি’, নিজেকে নির্দোষ দাবি করে ষড়যন্ত্রের তত্ত্বে সওয়াল ইডি হেফাজতে থাকা শংকরের

স্বাস্থ্যপরীক্ষার জন্য সিজিও থেকে বেরনোর পথে ফের মুখ খুললেন ধৃত তৃণমূল নেতা।
Posted: 05:14 PM Jan 10, 2024Updated: 06:05 PM Jan 10, 2024

বিধান নস্কর, সল্টলেক: পার্থ-কুন্তলদের পর এবার নিজেকে নির্দোষ বলে দাবি করলেন রেশন দুর্নীতিতে ধৃত শংকর আঢ্যর (Shankar Adhya)। বুধবার বিকালে জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য সিজিও কমপ্লেক্স থেকে বের করা হয় তাঁকে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে বনগাঁর তৃণমূল নেতার দাবি, “কোনও অন্যায় করিনি, ষড়যন্ত্রের শিকার।”

Advertisement

গত ৫ জানুয়ারি রাতে বনগাঁর বাড়ি থেকে গ্রেপ্তার হন শংকর আঢ্য। ব্যাঙ্কশাল আদালত তাঁকে ১৪ দিনের ইডি হেফাজতের নির্দেশ দেয়। সেই অনুযায়ী আপাতত সিজিও কমপ্লেক্সে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হেফাজতে রয়েছেন তৃণমূল নেতা। বুধবারও স্বাস্থ্যপরীক্ষার জন্য সিজিও কমপ্লেক্স থেকে বের করা হয় তাঁকে। নিজেকে নির্দোষ বলে দাবি করে ষড়যন্ত্রের তত্ত্বে সওয়াল করেন তৃণমূল নেতা। বলেন, “কোনও অন্যায় করিনি। আমি ষড়যন্ত্রের শিকার।”

[আরও পড়ুন: ফের হামলার আশঙ্কা ইডির? এবার শক্তি বাড়িয়ে অভিযান]

ইডি সূত্রে খবর, শুধু নিজেই নন। কালো টাকা সাদা করতে নিজের স্ত্রী, মেয়ে এমনকী ভাইয়ের নামেও নাকি বিদেশি মুদ্রা বিনিময় সংস্থা খুলেছিলেন শংকর আঢ্য। সে কারণে তৃণমূল নেতার পরিবারের লোকজনও এবার ইডির স্ক্যানারে। এই প্রসঙ্গে তাঁর দাবি, “তদন্তের জন্য যাঁদের ডাকা প্রয়োজন তাঁদের ডাকবে।” শংকরের আরও দাবি, তাঁর কোনও ময়দার মিল নেই। কোনও ডিস্ট্রিবিউটরশিপও নেই। তা সত্ত্বেও কেন তাঁকে রেশন দুর্নীতি মামলায় গ্রেপ্তার করা হল, প্রশ্নও তুললেন তৃণমূল নেতা।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: খাস কলকাতার রাস্তায় মদ্যপের তাণ্ডব, ভ্যানচালককে ধাক্কার পর গাড়ির উপর নাচ যুবকের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement