shono
Advertisement

‘রিঙ্কু বাঁ হাতি ধোনি’, কেকেআর তারকা সম্পর্কে বড় মন্তব্য অশ্বিনের

অশ্বিন কেন বললেন একথা?
Posted: 07:24 PM Jan 19, 2024Updated: 07:24 PM Jan 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশ মাতাচ্ছেন রিঙ্কু সিং (Rinku Singh)। বাঁ হাতি আগ্রাসী ব্যাটারে মজেছেন রবিচন্দ্রন অশ্বিনও (Ravi Ashwin)। রিঙ্কু সিংকে বাঁ হাতি ধোনি বলে প্রশংসা করলেন ভারতের তারকা অফস্পিনার। যদিও রিঙ্কু ও ধোনির মধ্যে তুলনা টানেননি অশ্বিন। অফস্পিনার জানিয়েছেন, শান্ত ও ধীর স্থির মানসকিতা দিয়ে রিঙ্কু মন জিতে নিয়েছেন সবার।
ধোনিও তো মাঠে প্রতিক্রিয়া দেখাতেন না। টেনশন গ্রাস করত না তাঁকে। অত্যন্ত কঠিন মুহূর্তেও অবিচল থাকতে দেখা যেত ধোনিকে। রিঙ্কুর মধ্যেও সেই ছায়া। অশ্বিনকে বলতে শোনা গিয়েছে, ”ও এমন ক্রিকেটার, যাকে দেখে আমার বাঁ হাতি ধোনি বলেই মনে হয়। আমি ওর সঙ্গে ধোনির তুলনা করতে চাই না। কারণ ধোনি অনেক বড়। কিন্তু আমি ওর ধৈর্য দেখে অবাক। উত্তর প্রদেশের হয়ে প্রচুর রান করেছে রিঙ্কু। ভারতীয় দলেও জায়গা করে নিয়েছে।” 

Advertisement

[আরও পড়ুন: আইপিএলের আগে নাইট শিবিরে হইচই, শ্রীলঙ্কা জাতীয় দলে যোগ দিলেন বোলিং কোচ]

আইপিএলে কেকেআরের হয়ে চমকে দিয়েছেন রিঙ্কু। জাতীয় দলের হয়েও রিঙ্কু এখন বেশ ভালো খেলছেন। অশ্বিন বঁ হাতি ক্রিকেটার সম্পর্কে একটি গল্প বলেছেন, ”কেকেআরের বেঞ্চে দীর্ঘদিন থেকেছে রিঙ্কু। কেকেআরে থাকার সময়ে প্র্যাকটিসে ব্যাট করারও সুযোগ পেত না রিঙ্কু। থ্রো ডাউনের সময়ে ব্যাটাররা বল মারত, আর সেই বল সংগ্রহ করে তা বোলারের কাছে ফিরিয়ে দিত।” সেই রিঙ্কুই এখন প্রাণভোমরা।

[আরও পড়ুন: অনুষ্টুপ-অভিষেকের ব্যাটে লড়াইয়ে ফিরল বাংলা, বড় রানের লিড পাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement