shono
Advertisement

RCB দলের ক্যাপ্টেনের নাম নিজেই ঘোষণা করছেন বিরাট? নয়া ভিডিও নিয়ে জোর চর্চা

কে কোহলির জুতোয় পা গলাতে চলেছেন?
Posted: 09:27 PM Mar 10, 2022Updated: 09:27 PM Mar 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দায়িত্ব আর সামলাবেন না। আগেই ঘোষণা করে দিয়েছিলেন বিরাট কোহলি। তবে মেগা নিলামের (IPL Auction 2022) পর অনেকগুলি দিন কেটে গেলেও নয়া অধিনায়কের নাম জানায়নি এই ফ্র্যাঞ্চাইজি। দল যে এ ব্যাপারে সমর্থকদের সারপ্রাইজ দিতে চলেছে, তা বোঝা গেল বৃহস্পতিবার। ফ্র্যাঞ্চাইজির তরফে একটি ভিডিও পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানেই লুকিয়ে সেই সারপ্রাইজ।

Advertisement

আইপিএলের ১৪টি মরশুম কেটে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত ট্রফি অধরা কোহলি অ্যান্ড কোংয়ের। ক্যাপ্টেন হিসেবে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন অধরা থাকলেও নয়া অধিনায়কের জন্য জায়গা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন কোহলি। তারপর থেকেই জল্পনা চলছে আরসিবির নয়া নেতা নিয়ে। কে কোহলির (Virat Kohli) জুতোয় পা গলাবেন, সেটাই লাখ টাকার প্রশ্ন। এই দৌড়ে অবশ্য এগিয়ে রয়েছেন ফ্যাফ ডু প্লেসিস এবং অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তবে এদিন দলের পোস্ট করা ভিডিওতে স্পষ্ট হল, শীঘ্রই জানা যাবে নয়া ক্য়াপ্টেনের নাম। আগামী ১২ তারিখ বেঙ্গালুরুতে এক মেগা ইভেন্টে ঘোষিত হবে ক্যাপ্টেনের নাম। বেলা ১২টা থেকে সন্ধে ৮টার মধ্যে জানা যাবে সেই নামটি। একই সঙ্গে উন্মোচিত হবে দলের নয়া জার্সিও।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, আরসিবি সমর্থকদের উদ্দেশে বার্তা দিচ্ছেন কোহলি। জানান, নতুন মরশুমে নয়া উদ্যোমে মাঠে নামতে প্রস্তুত তাঁরা। খুব তাড়াতাড়ি অনুশীলনেও নেমে পড়বেন। তবে প্রথমেই সবচেয়ে গুরুত্বপূর্ণ যে খবরটা তিনি জানাতে চান, তা হল…। ব্যস, এখানেই ইতি। অর্থাৎ এই ভিডিওই যেন ইঙ্গিত দিল, নতুন অধিনায়কের নামটি খোদ কোহলিই ঘোষণা করবেন।

বিরাটের নেতৃত্বে ২০১৬ আইপিএলের ফাইনালে পৌঁছেছিল আরসিবি। কিন্তু ট্রফি অধরাই থেকে যায়। এবার অন্য কোনও তারকার অধিনায়কত্বে খেলবেন তিনি। মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে আগামী ২৭ মার্চ ব্যাঙ্গালোর মুখোমুখি হবে পাঞ্জাব কিংসের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement