shono
Advertisement

বিশ্বকাপের মধ্যেই দলবদলের জল্পনা, রিয়াল ছাড়ছেন রোনাল্ডো!

কোন ক্লাবে যাচ্ছেন পর্তুগিজ সুপারস্টার? The post বিশ্বকাপের মধ্যেই দলবদলের জল্পনা, রিয়াল ছাড়ছেন রোনাল্ডো! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:42 AM Jul 04, 2018Updated: 11:12 AM Jul 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ থেকে বিদায়ের পরও ফের শিরোনামে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার জল্পনা তাঁর দলবদল নিয়ে। ক্লাব ফুটবলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে দড়ি টানাটানির খেলা জমে উঠেছে। একটি সূত্রের খবর অনুযায়ী ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে স্পেন ছেড়ে ইটালিতে আস্তানা গাড়তে চলেছেন রোনাল্ডো। মঙ্গলবার সকাল থেকে হঠাৎ ট্রেন্ড হয়ে উঠেছে রোনাল্ডোর ট্রান্সফার আপডেট। প্রথমে আলোচনার বিষয় ছিল তাঁকে নিতে নিজেদের সর্বস্ব দিয়ে ঝাঁপাচ্ছে জুভেন্তাস। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দাবানল হতে থাকে খবর। পরে শোনা যায় ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে জুভেন্তাসের কাছে তাঁকে বেচে দিয়েছে রিয়াল।

Advertisement

[ফের কেনের কামাল, রুদ্ধশ্বাস ম্যাচে কলম্বিয়াকে হারিয়ে শেষ আটে ইংল্যান্ড]

রোনাল্ডোর ট্রান্সফার সংক্রান্ত ধিকিধিকি জ্বলতে থাকা আগুনে খবরে প্রথম ঘি ঢালে মার্কা। তাদের খবর অনুযায়ী সিআরসেভেন-এর রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে যাওয়া প্রায় নিশ্চিত। এবং তাও প্রত্যাশামতো রেকর্ড অর্থেই। আগুনে আরও ইন্ধন দেয় স্পেনের স্পোর্টস শো জুগোনেস। স্পোর্টস নিউজের জন্য স্পেনে এই চ্যানেল দারুণ জনপ্রিয়। খেলার বিভিন্ন খবরের মধ্যেও তারা জোর দেয় রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার হাঁড়ির খবরে। সেখানে দেখানো হয়েছে রোনাল্ডোকে নিতে চেয়ে জুভেন্টাসের পক্ষ থেকে যে আবেদন রিয়ালে এসেছিল, তা নাকি মঞ্জুর হয়ে গিয়েছে।

[সুইসদের দৌড়ঝাঁপই সার, ফেডেরারের দেশকে হারিয়ে শেষ আটে সুইডেন]

রোনাল্ডো আর রিয়ালে থাকবেন না। এই খবর চাউর হওয়া শুরু হয় চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর থেকে। রিয়ালের হয়ে শেষ ম্যাচ খেলার পর তিনি বলেছিলেন, “রিয়ালে আমার স্মৃতি বেশ ভাল।”কেন রোনাল্ডো সেদিন অতীত কালের কথা বলেছিলেন? সেই নিয়ে মাদ্রিদের রাজপথ থেকে শপিং মল – সব জায়গায় উঠতে শুরু হয়েছিল প্রশ্ন। যার উত্তরে সেই সময় রিয়ালের পক্ষ থেকে বলা হচ্ছিল, তাঁর সঙ্গে ঠিক সময়ে চুক্তি সংক্রান্ত কথা হবে।

[মেসি বড় না রোনাল্ডো? তর্কের জেরে বিচ্ছেদের পথে দম্পতি]

আসলে ২০২১ পর্যন্ত চুক্তি রয়েছে রিয়াল-রোনাল্ডোর। কিন্তু মেসির সঙ্গে বার্সেলোনার নতুন চুক্তিতে রোনাল্ডো নিজের প্রতিদ্বন্দ্বীর থেকে বছরে ১০ মিলিয়ন ইউরো পিছিয়ে পড়েন। তাই তিনি ক্লাবের থেকে নতুন চুক্তি চান। যেখানে তাঁকে বিশ্বের ধনীতম ফুটবলার করা হবে। এর মাঝে তাঁকে নিতে ঝাঁপায় জুভেন্তাস। যদিও সরকারিভাবে এখনও কোনও পক্ষই কিছু জানায়নি, তবু ফিসফাসকে সত্যি ধরলে রোনাল্ডোর পোস্টাল অ্যাড্রেসে মাদ্রিদের বদলে তুরিন লেখা হয়ে গিয়েছে। প্রতি বছর ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে চার বছরের চুক্তি হচ্ছে সিরি এ চ্যাম্পিয়নদের সঙ্গে। অন্যদিকে জোরালো হচ্ছে আরও একটি জল্পনা। ৩৬০ মিলিয়ন ইউরোর বিনিময়ে প্যারিস সাঁ জাঁ-র থেকে নেইমারকে সই করাতে চাইছে রিয়াল। অনেকে মনে করছেন, নেইমারকে কেনার অর্থ জোগাড় করতেই রোনাল্ডোকে ছেড়ে দিতে চাইছে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী দল। তবে, এসবই এখন জল্পনার পর্যায়ে।

The post বিশ্বকাপের মধ্যেই দলবদলের জল্পনা, রিয়াল ছাড়ছেন রোনাল্ডো! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement