shono
Advertisement

টাকা দিয়ে চাকরি! এবার বাঁকুড়ার ৭ শিক্ষককে তলব সিবিআইয়ের

সোমবারই মুর্শিদাবাদের ৪ শিক্ষককে গ্রেপ্তার করা হয়।
Posted: 04:20 PM Aug 08, 2023Updated: 04:22 PM Aug 08, 2023

টিটুন মল্লিক, বাঁকুড়া: মুর্শিদাবাদের পর বাঁকুড়া। টাকা দিয়ে চাকরি পাওয়ার অভিযোগে বাঁকুড়ার সাত শিক্ষককে তলব করল সিবিআই। বুধবার সকাল ১১টায় নথি-সহ তাঁদের নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। উল্লেখ্য, সোমবারই একই অভিযোগে মুর্শিদাবাদের ৪ শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

Advertisement

জানা গিয়েছে, ২০১৪ সালে প্রাথমিক শিক্ষক নিয়োগের টেটের পরীক্ষার্থী ছিলেন বাঁকুড়ার ৭ সাতজন। ২০২১ সালে চাকরি পেয়েছিলেন তাঁরা। অভিযোগ, অর্থের বিনিময়ে বেআইনি নিয়োগ পেয়েছেন। সেই সূত্র ধরেই তাঁদের এবার ডেকে পাঠাল সিবিআই। বিভিন্ন জেলা থেকে এধরনের শিক্ষকদের তলব করছে সিবিআই। তাঁদের বয়ানও রেকর্ড করা হয়েছে। এবার এই সাতজনকে তলব করল সিবিআই। তাঁদের বয়ান রেকর্ড করা হবে বলে খবর। 

[আরও পড়ুন: এবার বাংলাদেশে পুড়ল কোরান, প্রতিবাদে পথে জনপ্লাবন]

প্রসঙ্গত, সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তার হন ৪ ‘অযোগ্য’ শিক্ষক। আলিপুর বিশেষ সিবিআই আদালতের নির্দেশে গ্রেপ্তার করা হয় তাদের। ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। ধৃতেরা হলেন টাইগার হোসেন, সিমার হোসেন, জাহিরুদ্দিন শেখ ও সৌগত মণ্ডল। তাঁরা প্রত্যেকেই মুর্শিদাবাদের বাসিন্দা। আগাম জামিনের আরজি জানিয়ে সোমবার আলিপুর বিশেষ সিবিআই আদালতের দ্বারস্থ হন তাঁরা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement