shono
Advertisement
Relationship News

অফিস থেকে ফিরেও মোবাইলে বুঁদ স্বামী? বিছানায় ডাকুন এভাবেই

বেশিরভাগ মহিলারই অভিযোগ, অফিস থেকে বাড়ি ফিরে তাঁর স্বামী মোবাইলে ব্যস্ত থাকেন।
Published By: Sayani SenPosted: 06:03 PM Aug 11, 2024Updated: 06:10 PM Aug 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশটা-পাঁচটার অফিস। বাড়ি ফিরে চায়ের দোকান কিংবা পাড়ার ক্লাবে আড্ডা - এসব এখন প্রায় অতীত। শুধুই যেন ইঁদুরদৌড়। চাকরির চাপ সামলাতে গিয়ে পরিবারের লোকজনের সঙ্গে 'কোয়ালিটি টাইম' কাটানোই হয় না। তার উপর আবার রয়েছে স্মার্টফোন। বেশিরভাগ মহিলারই অভিযোগ, অফিস থেকে বাড়ি ফিরে তাঁর স্বামী মোবাইলে ব্যস্ত থাকেন। তার ফলে কোথাও বেড়াতে যাওয়া তো দূর, যৌনতায় শেষ কবে মেতেছিলেন তা-ও নাকি প্রায় ভুলতে বসেছেন বহু দম্পতি। আর ফল সম্পর্কে ভাঙন। বিচ্ছেদ তো আর কোনও সম্পর্কের শেষ কথা হতে পারে না। তার চেয়ে মোবাইলে আসক্ত স্বামীর মন কীভাবে বিছানায় ফেরাবেন, জেনে নিন কৌশল।

Advertisement

সারাদিন অফিসের বস, হাজারও কাজকর্ম রয়েছে। তেমনই আবার বাসে, ট্রামের ভিড়। হাজারও ঝক্কি সামলে বাড়ি ফেরার পর যেকোনও মানুষই ক্লান্ত হবেন। তাই তিনি চাইবেন বাড়ি ফিরে কিছুটা নিজের মতো সময় কাটাতে। স্বামীকে কিছুক্ষণ বিশ্রাম নিতে দিন। এর পর সেরে ফেলুন রাতের খাওয়াদাওয়া। শোওয়ার ঘরে বিছানায় বসে স্বামীকে আর হাতে মোবাইল নিতে দেবেন না। সঙ্গীকে আপনার নেশায় বুঁদ করার চেষ্টা করুন।

সুন্দর রাতপোশাকে সেজে উঠুন। অন্তর্বাসে আনুন বদল। পোশাক ভুলেও অন্য ঘরে গিয়ে বদল করবেন না। মনে রাখবেন, সেই সময় ঘরে শুধু আপনি ও আপনার সঙ্গী। তাই কোনও রাখঢাক করবেন না।

[আরও পড়ুন: অনলাইন গেমের ফাঁদ! লাখ লাখ টাকা হারিয়ে সর্বস্বান্ত বহু]

স্বামীর সামনেই রাতপোশাকে সেজে উঠুন। পোশাক যেন খোলামেলা হয়, সেদিকে খেয়াল রাখতে ভুলবেন না। আপনাকে ওই পোশাকে দেখলে মোবাইল স্ক্রিন থেকে নজর সরতে বাধ্য।

আপনার স্বামী কি সুগন্ধী পছন্দ করেন? উত্তর 'হ্যাঁ' হলে রাতপোশাকে সেজে ওঠার পর সুগন্ধী ব্যবহার করুন। শরীরী গন্ধ আপনার সঙ্গীকে পাগল করে তুলবেই!

এর পর আসা যাক বিছানায়। সঙ্গীর সঙ্গে খানিক ঘনিষ্ঠ হয়েই গল্পগুজব শুরু করুন। তবে সেই গল্প যেন পরিবার কিংবা আপনার বা সঙ্গীর অফিসের কাউকে নিয়ে না হয়। তার বদলে গল্পে জায়গা করে নিক আপনাদের সম্পর্কের শুরুর দিনগুলো।

সঙ্গীর মোবাইলের আসক্তি কাটাতে চুমুর উপরেও ভরসা রাখতে পারেন। তাতেই হবে কেল্লাফতে! মোবাইল দূরে সরিয়ে এভাবেই দেখবেন মুহূর্তে বাড়ছে ঘনিষ্ঠতা। বিছানায় আবারও উঠবে ঝড়।

[আরও পড়ুন: ঠিক কোথায় ছুঁলে সিক্ত হবে নারীশরীর? পুরুষদের জন্য রইল গোপন টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেশিরভাগ মহিলারই অভিযোগ, অফিস থেকে বাড়ি ফিরে তাঁর স্বামী মোবাইলে ব্যস্ত থাকেন।
  • তার ফলে কোথাও বেড়াতে যাওয়া তো দূর, যৌনতায় শেষ কবে মেতেছিলেন তা-ও নাকি প্রায় ভুলতে বসেছেন বহু দম্পতি।
  • মোবাইলে আসক্ত স্বামীর মন বিছানায় ফেরাতে নিন বিশেষ কৌশল।
Advertisement