shono
Advertisement
Intimacy Tips for Men

ঠিক কোথায় ছুঁলে সিক্ত হবে নারীশরীর? পুরুষদের জন্য রইল গোপন টিপস

৪ নম্বর পয়েন্টটা অবশ্যই পড়ুন।
Published By: Akash MisraPosted: 08:01 PM Aug 09, 2024Updated: 08:01 PM Aug 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারীমনের মতো, নারীশরীরও রহস্যে ঘেরা। আর রহস্য ফাঁস করতে গিয়েই হিমশিম খান বহু পুরুষ মানুষ। তবে একটু যদি সজাগ থাকা যায়, বলা ভালো একটু যদি আগে থেকে তৈরি থাকা যায়, তাহলে আপনার সঙ্গীর শরীরে ঝড় উঠতে বাধ্য!

Advertisement

যৌন বিশেষজ্ঞরা বলছেন, দেখা গিয়েছে সঙ্গমের সময় পুরুষরা মূলত নিজের যৌন তৃপ্তির কথাই মাথায় রাখেন। তাই এক্ষেত্রে অনেক সময়ই সঙ্গমের পরও তৃপ্ত হয় না নারীর মন ও শরীর দুটোই। সুতরাং সঙ্গমের ক্ষেত্রে দুজনের তৃপ্তির কথা মাথায় রাখা অবশ্যই উচিত।

১) প্রথমে নারীর নগ্ন শরীরের উপর ঝাঁপিয়ে পড়বেন না। বরং আলতো করে কাছে ডাকুন সঙ্গীকে। কানের পাশে আস্তে করে বলুন আদুরে কথা। আর হাতের আঙুল খেলা করুক নারীর শরীরের নানা জায়গায়। শুরুটা হোক নারীর গলা থেকে স্তন ও নাভিতে।


২) নারী শরীরে জিভ করুক খেলা। শুরুটা হোক গলা, স্তনে। তার পর ধীরে ধীরে নিচে নেমে নাভির ঠিক মাঝখানে। দেখবেন ছটফট করে উঠবে নারীর শরীর।


৩) অনেকেই মনে করেন নারীর যৌনাঙ্গে, দ্রুত আঙুলের ছোঁয়াতেই সিক্ত হয় ভ্য়াজাইনা। যৌন বিশেষজ্ঞরা বলছেন, এটা একেবারেই নয়। বরং আলতো করে যৌনাঙ্গে আঙুল বোলাতে থাকুন। দেখবেন সঙ্গীর শরীরে কারেন্ট বয়ে যাবে।

[আরও পড়ুন: ‘তুমি মেডেলের উর্ধ্বে! সোনার মেয়ে’, বিধ্বস্ত ভিনেশ ফোগাটের পাশে আলিয়া, করিনা, ফারহানরা]

৪) ফিঙ্গারিং করার সময় অনেকেই মনে করেন দ্রুত আঙুলের খেলাতেই তৃপ্তি আসবে নারীর। তা কিন্তু সত্য়ি নয়। বরং ধীরে ধীরে প্রথমে একটি আঙুল। পরে দুটি আঙুলের প্রবেশের মধ্যে দিয়েই বুঝতে পারবেন নারীর যৌনাঙ্গ কতটা তৈরি সঙ্গমের জন্য।

৫) বিশেষজ্ঞরা বলছেন, পুরুষদের ক্ষেত্রে যত রাত বাড়ে ততই তাঁদের শরীরে টেস্টোস্টেরনের হার বাড়তে থাকে। আর যার ফলে যৌন ইচ্ছাও বৃদ্ধি পায়। সেই কারণেই এক ঘুম দিয়ে সঙ্গম করলে সেই যৌনক্রিয়া হবে দীর্ঘতর।

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুরুষদের ক্ষেত্রে যত রাত বাড়ে ততই তাঁদের শরীরে টেস্টোস্টেরনের হার বাড়তে থাকে।
  • প্রথমে নারীর শরীরের উপর ঝাঁপিয়ে পড়বেন না।
Advertisement