shono
Advertisement
Betel Leaf

সঙ্গমের ঠিক আগে মুখে রাখুন পান! উপকারিতা জানেন?

Published By: Akash MisraPosted: 08:40 PM Jun 11, 2024Updated: 08:40 PM Jun 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'পান খায়ে সইয়া হামারো, সাঁওলি সুরতিয়া হোট লাল লাল!' সঙ্গীর লাল টুকটুকে ঠোঁট। নেপথ্য়ে মিষ্টি পান কিংবা হালকা নেশায় মাততে জর্দা। তবে পান যেমনই হোক, সঙ্গমের আগে টুক করে যদি একটা পান মুখে দেওয়া যায়, তাহলেই কেল্লাফতে! পান খাওয়া লাল টুকটুকে ঠোঁটে, সঙ্গীর ঠোঁট পরতেই আদরে, লজ্জায় গোটা শরীর লাল। আর যৌবনের আগুনের আঁচও একেবারে লাল টুকটুকে। ভাবছেন পানের সঙ্গে যৌনতার কী সম্পর্ক? বিশেষজ্ঞরা বলছেন, পানের সঙ্গে যৌনতার সম্পর্ক খুবই নিবিড়।

Advertisement

কামসূত্রেও রয়েছে পানের কথা। প্রাচীনকালে রাজা-নবাবরা যখন সঙ্গমে মত্ত হতেন। ঠিক তাঁর আগে তাঁর সঙ্গীরাই রাজার মুখে পুরে দিতেন পান। আর তার পরই তুফান উঠত রাজাদের শরীরে। তবে শুধুই রাজা নয়, তাঁর সঙ্গীরাও মুখে পুরে নিতেন সেই পান।

[আরও পড়ুন: প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির পঞ্চাশতম ছবি কতটা সুযোগ্য? পড়ুন ‘অযোগ্য’র রিভিউ]

বিশেষজ্ঞরা বলছেন, পানের রসে রয়েছে যৌনতা দীর্ঘায়িত করার উপাদান। যা কিনা শরীরে প্রবেশ করে যৌনতার আগুনকে বাড়িয়ে দেয়। শুধু তাই নয়, পুরুষাঙ্গ দীর্ঘক্ষন ধরে দৃঢ় রাখতেও সাহায্য করে এই পানরস। অর্থাৎ কামরসের সঙ্গে এই পান রসের মিশ্রণেই ঝড় ওঠে শরীরে।

প্রাচীনকালে মূলত, সুরাপানের পরেই রাজা বা নবাবরা সঙ্গমে মত্ত হতেন। অনেক সময়ই সেই সুরার গন্ধ দূর করতে সঙ্গীরা নিজেরাই পান খাইয়ে দিতেন নবাবদের। আজ যা মাউথফ্রেশনার, প্রচীনযুগে তা ছিল পান। তবে মাউথফ্রেশনার যা করতে পারে না, তা করে দেখায় পান।

বিশেষজ্ঞরা বলছেন, সঙ্গমের সময় অনেকেরই গলা শুকিয়ে জল তেষ্টা পায়। সেক্ষেত্রে পানের রস হল বিকল্প।

চুমু খাওয়ার সময় আমাদের মুখের ভিতরে থাকা স্যালাইভার সঙ্গে পানের রস মিশ্রিত হলে, একটা মধুর পানীয় তৈরি হয়। যা কিনা যৌনতাকে আরও বেশি মধুর করে তোলে।

ছবি: প্রতীকী।

তবে বিশেষজ্ঞরা বলছেন, সঙ্গমের আগে যে পানটি খাবেন, সেখানে যেন চুন একদমই না থাকে। বরং ছোট ছোট করে সুপারি আর খয়ের থাকলেই বাজিমাত। চুমু খাওয়ার সময় আপনার মুখের পান, সঙ্গীর মুখে যেন অবশ্যই যায়। তাহলেই জমবে খেলা।

[আরও পড়ুন: মুরগির ডিম ফাটাতেই বেরল সাপের বাচ্চা! চক্ষু ছানাবড়া জামুরিয়ার বধূর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশেষজ্ঞরা বলছেন, সঙ্গমের সময় অনেকেরই গলা শুকিয়ে জলতেষ্টা পায়।
  • তবে পান যেমনই হোক, সঙ্গমের আগে টুক করে যদি একটা পান মুখে দেওয়া যায়, তাহলেই কেল্লাফতে!
Advertisement