shono
Advertisement

Breaking News

Love tips

ভোরেই উদ্দাম যৌনতা! প্রেমের সুড়সুড়িতেই সাড়া দেবে সঙ্গীর শরীর, রইল টিপস

বিশেষজ্ঞরাও ভোরের যৌনতাকে প্রাধান্য দেন।
Published By: Suparna MajumderPosted: 05:10 PM Jun 23, 2024Updated: 05:21 PM Jun 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলসেমিতো মোড়া সকাল। ভালোবাসায় ডুবে যাওয়ার আদর্শ সময়। প্রেমের একটু সুড়সুড়িতেই সাড়া দেবে শরীর। দাউদাউ করে জ্বলে উঠবে কামনার আগুন। তার পর এক শয্যায় দুই শরীর। আর তুমুল যৌনতা। এমন বাসনা যদি মনে মনে লালিত হয় তাহলে কয়েকটি বিষয় মাথায় রাখুন।

Advertisement

ছবি: সংগৃহীত

আলস্যে মাখা সকালে পাশে যদি সেই মানুষটাকে পাওয়া যায় যাঁর ছোঁয়ার সারা শরীর রোমাঞ্চিত হয়ে ওঠে, এর থেকে ভালো বোধহয় আর কিছুই হয় না। বিশেষজ্ঞরাও ভোরের যৌনতাকে প্রাধান্য দেন। কারণ এই সময় শান্তির। সারা রাত ঘুমানোর পর শরীরে থাকে সতেজভাব। এর ফায়দা তুলুন। সঙ্গীকে আলতো করে কাছে টেনে নিন। আলতো ছোঁয়ায় জাগিয়ে তুলুন ভালোবাসা।

শুরুতেই নিবিড় চুম্বন নয়। শুধু ঠোঁট ছুঁয়ে যাওয়া। তাতেই ভেঙে যাবে ঘুম। সকালের যৌনতায় ফোর প্লে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাতেই শরীরের আলসেমি কাটবে। সারা শরীর রোমাঞ্চিত হবে। প্রশস্ত হবে চরম সুখের পথ।

ছবি: সংগৃহীত

[আরও পড়ুন: আইনি জট কাটিয়ে নেটফ্লিক্সে ‘মহারাজ’, প্রথম ছবিতে কেমন অভিনয় করলেন আমিরপুত্র? ]

যৌনতা হতে হবে চরম আরামদায়ক। তাই বিছানাও তেমন হতে হবে। অর্থাৎ বালিশ থেকে অন্যান্য সামগ্রী যেন মজুত থাকে বিছানায়। তাহলেই জমে উঠবে শরীরী খেলা। সঙ্গীর সান্নিধ্য হয়ে উঠবে চরম তৃপ্তিদায়ক।

অনেকে সকালে স্নান সেরে ফেলতে পছন্দ করেন। একা কেন? সঙ্গীকেও সঙ্গে নিয়ে নিন না! তাতে লাভ বই ক্ষতি তো কিছু নেই। বরং শাওয়ারের নিচে দুই শরীরের মিলন আরও মধুর হয়ে উঠবে।

ছবি: সংগৃহীত

নতুন করে চিনতে শিখুন যৌনতাকে। ব্রহ্ম মুহূর্তে স্পর্শ ও ঘনিষ্ঠতার ভাষাকে নিজেদের মতো করে গড়তে পারলেই নতুন করে ভালোবাসার সংজ্ঞা তৈরি হবে। তার পর তা দাউদাউ কামনার আগুনে শরীরময় ছড়িয়ে পড়তে থাকবে।

[আরও পড়ুন: ২৩ জুন থেকে ২৯ জুন পর্যন্ত Horoscope: প্রাপ্তিযোগ না সঞ্চয়ে ব্যাঘাত? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সারা রাত ঘুমানোর পর শরীরে থাকে সতেজভাব। এর ফায়দা তুলুন।
  • সঙ্গীকে আলতো করে কাছে টেনে নিন। আলতো ছোঁয়ায় জাগিয়ে তুলুন ভালোবাসা।
Advertisement