shono
Advertisement
Intimacy Toys

বহুদিন ধরে সিঙ্গল? যৌনতায় ভাটা? পুরুষদের তৃপ্তি দেবে যৌন খেলনা

ভাবছেন এ আবার কেমন গপ্পো? পড়ুন বিশদে।
Published By: Akash MisraPosted: 04:19 PM Jul 06, 2024Updated: 04:39 PM Jul 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'অকেলে হ্যায়, তো ক্যায়া গম হ্যায়...', হ্যাঁ, একা মানে বোকা নয়। প্রযুক্তির যুগে একা থেকেই নানান মজা পাওয়া যায়। অনেক সময় তো দোকা থেকেও এই একা একা মজা অনেক বেশি মজাদার। কথা হচ্ছে, স্বমৈথুন নিয়ে। পাশ্চত্যে স্বমৈথুন কিন্তু সঙ্গমের থেকেই বেশি জনপ্রিয়। আর তাই তো সঙ্গীর অভাবে যখন যৌনতার জোয়ার ওঠে শরীরে। তখন কারও অপেক্ষা নয়, বরং নিজের হাতেই নিজের অস্ত্র! তবে এই স্ব-যৌনখেলায় এখন বাজারে রয়েছে নানান খেলার যন্ত্র। যা কিনা পুরুষদের দেবে একশো শতাংশ তৃপ্তি! ভাবছেন এ আবার কেমন গপ্পো? পড়ুন বিশদে।

Advertisement


নাহ, মেয়েরাই শুধু ভাইব্রেটার ব্যবহার করে, তা কিন্তু নয়। ছেলেদের হস্তমৈথুনের জন্যও বাজারে রয়েছে ভাইব্রেটুং মাস্টারবেটার। যা দেখতে অনেকটাই নারীর গোপনাঙ্গের মতো। ভাইব্রেটারের সামনে থাকা নরম ছিদ্রের মধ্যে দিয়ে পুরুষাঙ্গ প্রবেশ করে, সুইচের সাহায্যে ভাইব্রেটার চালু করতে হয়। এর ফলে পুরুষাঙ্গের মধ্যে সেনসেশন তৈরি হয়। ঠিক যেমনটি হয় হস্তমৈথুনের ক্ষেত্রে। এটার একটাই সুফল, হস্তমৈথুনের সময়, হাতের উপর যে চাপ পড়ে, তা কিন্তু এই মেশিনে পড়বে না।

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]

তবে ব্য়াটারি চালিত এই মেশিনে যদি আপনার স্বস্তি না হয়, তাহলে ব্যবহার করতে পারেন মাস্টারবেটিং স্লিভস। এক্ষেত্রে একেবারে পুরুষাঙ্গের মাপে সিলিকন জেল দিয়ে তৈরি একধরনের খাপ থাকে। যার মধ্যে পুরুষাঙ্গ প্রবেশ করিয়ে হাতের স্ট্রোক দিলেই তৃপ্তি জুটবে শরীরে।

অনেকেই পুরুষাঙ্গের মাপ নিয়ে একটু খুঁতখুঁতে। বহু পুরুষই মনে করেন দীর্ঘ আকারের পুরুষাঙ্গই মহিলাকে সুখ দিতে পারে। বিশেষজ্ঞরা বলছেন, এই ধারনা একেবারেই ভ্রান্ত। এই ভ্রান্ত ধারনা মিটিয়ে সঙ্গমের সময় আত্মবিশ্বাস বাড়াতে পুরুষাঙ্গের আংটি খুবই কাজে দেয়। এই আংটি পরার পর লিঙ্গ আগের তুলনায় একটু বড়মাপের দেখতে লাগে। মানসিক দিক থেকে আলাদা বল পাওয়া যায়। তাই হস্তমৈথুনের সময়ও পরতে পারেন এই রিং। যা কিনা আপনার যৌন উদ্দীপনা আরও বাড়িয়ে তুলবে।

[আরও পড়ুন: মুরগির ডিম ফাটাতেই বেরল সাপের বাচ্চা! চক্ষু ছানাবড়া জামুরিয়ার বধূর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনেকেই পুরুষাঙ্গের মাপ নিয়ে একটু খুঁতখুঁতে।
  • নাহ, মেয়েরাই শুধু ভাইব্রেটার ব্যবহার করে, তা কিন্তু নয়।
Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার