shono
Advertisement
Relationship Tips

বিছানায় আদর তো অনেক হল, সোফা বা রান্নাঘরে সঙ্গম ট্রাই করেছেন? রইল টিপস

সঙ্গমের সময় বেডরুমকে কিছুদিনের জন্য টা টা বাই বাই করে দিন।
Published By: Akash MisraPosted: 05:33 PM Jun 29, 2024Updated: 05:33 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফিসে এক্সট্রা টাইম। বাড়ি গিয়ে ক্লান্ত শরীর, সোজা ঝাঁপ দেয় বিছানায়। তাই মনে যদি সঙ্গমের ইচ্ছে জাগেও, তাহলেও শরীর কিন্তু বলে থাক না আজ! কিন্তু এভাবে দিন চললে, সঙ্গমের থেকে ইচ্ছেও চলে যাবে, নইলে সঙ্গম হয়ে উঠতে পারে একেবারে বোরিং। তাহলে উপায়? যৌন বিশেষজ্ঞরা বলছেন, সঙ্গমে আনুন নতুনত্ব। তাহলেই দেখবেন রোজকার স্ট্রেসও যাবে উড়ে। সম্পর্কেও আসবে নতুন রসায়ন। হ্য়াঁ, আর এ ব্যাপারে প্রথমে যেটা ছাড়তে হবে, সেটা হল বিছানায় আদর।

Advertisement

১) সঙ্গমের সময় বেডরুমকে কিছুদিনের জন্য টা টা বাই বাই করে দিন। বরং ড্রয়িং রুমের সোফায় শুরু হোক আদর। আর সেই সোফাতেই শেষ হোক। সোফায় সঙ্গমের সময় অবশ্যই মাথায় রাখুন, সেখানে যেন কুশন থাকে। সঙ্গীর কোমরের তলায় কুশন রেখেই শুরু করুন রতিক্রিয়া।
২) আজকাল অনেকেই বহুতলের ফ্ল্য়াটে থাকেন। তাঁরা ট্রাই করুন ব্যালকনি সেক্স। বারান্দায় একটা তোষক পেতে নিন। তার উপর রাখুন বেশ কিছু কুশন বা বালিশ। রেলিংয়ে লাগিয়ে দিতে পারেন টুনি বাল্ব। ব্যাপারটা কিন্তু জমে যাবে।

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]


৩) বারান্দার রেলিং আর বিছানার চাদর দিয়ে তাঁবু বানিয়ে নিন। সেই তাঁবুর ভিতর জ্বলুক বাহারি লাইট। সেখানেই না হয় শুরু হোক আদর।
৪) হলিউড ছবিতে দেখা গিয়েছে, রান্নাঘরে সেক্স! কিন্তু ভারতীয় রান্নাঘর সেভাবে কিন্তু তৈরি হয় না। সেক্ষেত্রে রান্নাঘরকে যদি সঙ্গম করার জন্য বেছে নেন, তাহলে একটু সচেতন হওয়ার ভালো। দেখে নেবেন, শরীরের থেকে যেন ওভেন থাকে দূরে।


৫) এক সমীক্ষায় দেখা গিয়েছে, অনেকেই পর্নগ্রাফি দেখে নিজেদের যৌন উত্তেজনাকে বাড়িয়ে তোলে। বিশেষজ্ঞরা বলছেন, এই উপায় অবলম্বন না করে বরং আয়নার সামনে সঙ্গম করুন। দেখবেন নীল ছবির তুলনায় এটা বেশি ইন্টারেস্টিং।

[আরও পড়ুন: মুরগির ডিম ফাটাতেই বেরল সাপের বাচ্চা! চক্ষু ছানাবড়া জামুরিয়ার বধূর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বারান্দার রেলিং আর বিছানার চাদর দিয়ে তাঁবু বানিয়ে নিন।
  • নইলে সঙ্গম হয়ে উঠতে পারে একেবারে বোরিং।
Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার