shono
Advertisement

‘স্ত্রী করোনা আক্রান্ত, তবু ঘুরে বেড়াচ্ছে’, কোভিডবিধি অবহেলা করায় ভাইয়ের প্রতি অসন্তুষ্ট মমতা

করোনা আক্রান্ত হওয়ার গুজবও ওড়ালেন মুখ্যমন্ত্রী।
Posted: 04:00 PM Jan 06, 2022Updated: 04:23 PM Jan 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উদ্বেগ বাড়িয়েছে রাজ্যের করোনা (Coronavirus) গ্রাফ। পুলিশ থেকে আমলা, চিকিৎসক থেকে শিল্পী, সব মহলেই হানা দিয়েছে মহামারী। বাদ পড়েনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পরিবারও। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক থেকে সে কথা জানালেন খোদ মুখ্যমন্ত্রীই। একইসঙ্গে কোভিডবিধি অবহেলা করায় নিজের ভাইয়ের উপরই যে তিনি অসন্তুষ্ট তাও জানালেন প্রকাশ্যেই। সরকারি নিয়মবিধি অবহেলা করা তাঁর যে একেবারে নাপসন্দ তাও মমতা স্পষ্ট করে দেন এদিন। 

Advertisement

নবান্ন থেকে সাংবাদিক বৈঠক করে রাজ্যের কোভিড (COVID-19) পরিস্থিতির কথা তুলে ধরেন মুখ্যমন্ত্রী। প্রকৃত অভিভাবকের মতো কখনও কড়া ভাষায় নিয়ম মানার নির্দেশ দিয়েছেন। কখনও আবার নরম সুরে বুঝিয়েছেন মহামারী রুখতে রাজ্যের প্রস্তুতির কথা। তবে একটা ক্ষেত্রে রাজ্যের কড়া অবস্থান যে একটুও বদলাবে না, তা এদিন স্পষ্ট করে দিলেন মুখ্যমন্ত্রী। আর তা হল, কোভিড বিধি। 

[আরও পড়ুন: COVID-19: সংক্রমণ রুখতে আরও কড়া কোভিড বিধি জারির পথে রাজ্য, ইঙ্গিত মুখ্যমন্ত্রীর]

সাংবাদিক সম্মেলন থেকে মুখ্যমন্ত্রী বলেন, “অনেককে দেখছি, বাড়ির একজনের করোনা হলে অন্যজন ঘুরে বেড়াচ্ছে। এর-তার সঙ্গে মিশছে। আমার ভাইয়ের বউ করোনা আক্রান্ত। তার পরেও আমার ভাই বাড়ি থেকে বেরচ্ছে। কোথায় কোথায় যাচ্ছে।” এর পরই মুখ্যমন্ত্রীর সাফ বার্তা, ‘আমি এসব পছন্দ করি না। ওকে নিষেধ করে দিয়েছি।”  শুধুমাত্র ভ্রাতৃবধূ নন, করোনা আক্রান্ত হয়েছেন মুখ্যমন্ত্রীর গাড়ির দুই চালকও। এ প্রসঙ্গে মমতা বলেন, “আমার দুটো গাড়ির ড্রাইভার কোভিড আক্রান্ত, আমি নিজে অফিস করতে পারছি না।”

দিন কয়েক আগে গুজব ছড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী করোনা আক্রান্ত। এদিন সেই গুজব উড়িয়ে দেন মমতা। বলেন, “আমার বাড়িতে ৫০০ ফোন এসেছে। জানতে চাওয়া হয়েছে আমার কোভিড হয়ছে কি না। হলে তো জানতেই পারতেন।” 

[আরও পড়ুন: কোভিড আক্রান্ত রাজ্য স্বাস্থ্যদপ্তরের দুই শীর্ষ অধিকর্তা, সংক্রমিত জাতীয় স্বাস্থ্য মিশনের ডিরেক্টরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement