shono
Advertisement

ফের ‘জিও’ ম্যাজিক, এবার বিনামূল্যে DTH পরিষেবা নিয়ে আসছে সংস্থা

জানেন কেমন করে? The post ফের ‘জিও’ ম্যাজিক, এবার বিনামূল্যে DTH পরিষেবা নিয়ে আসছে সংস্থা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:31 PM Apr 04, 2017Updated: 02:01 PM Apr 04, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ‘জিও’ সুনামিতে ভেসে যেতে চলেছে গোটা দেশ। মোবাইল নেটওয়ার্কের দুনিয়া জয় করে এবার আপনার ঘরের অন্দরমহলে হুড়মুড় করে ঢুকে পড়তে চলেছে মুকেশ আম্বানির সংস্থা। জানা গিয়েছে, খুব শিগগিরিই ডিটিএইচ ও সেট-টপ বক্সও চালু করতে চলেছে ‘জিও’। যাতে সিঁদুরে মেঘ দেখছেন দেশের অন্যান্য কেবল অপারেটররা।

Advertisement

[তামিলনাড়ু সরকারকে কৃষিঋণ মকুবের নির্দেশ দিল মাদ্রাজ হাই কোর্ট]

সম্প্রতি একটি বেসরকারি বিপণন সংস্থার ওয়েবসাইটে একটি ছবি লিক হয়েছে। তাতেই দেখা গিয়েছে ‘জিও’র সেট-টপ বক্সের আদল।

[হ্যাকারদের নিশানায় সেনা অফিসার, ‘Honey trap’-এর চক্রান্ত ফাঁস]

অসমর্থিত সূত্রের খবর, মোবাইলের মতোই ডিটিএইচ ও সেট-টপ বক্সেও থাকছে ‘জিও’র ফ্রি-ওয়েলকাম অফার। যাতে তিন মাস বিনামূল্যে ফ্রি-তে টিভি দেখার সুযোগ পাওয়া যাবে। একই সঙ্গে পাওয়া যাবে ৩৫০-রও বেশি চ্যানেল দেখার সুযোগ। যার মধ্যে ৫০টি চ্যানেলই হবে এইচডি। এর জন্য বিশেষ ফাইবার অপটিক প্রযুক্তি ব্যবহার করছে মুকেশ আম্বানির সংস্থা।

[পশ্চিম সিরিয়ায় ভয়াবহ রাসায়নিক হামলায় ১১ শিশু-সহ মৃত ৫৮]

একইসঙ্গে থাকছে স্পেশ্যাল ইউএসবি পোর্ট এবং এক সপ্তাহ পর্যন্ত পছন্দের টেলিভিশন প্রোগ্রাম রেকর্ড করে রাখার সুযোগ। এত কিছুর সঙ্গে আবার আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করার সুবিধাও থাকতে পারে। জানা গিয়েছে, অন্যান্য কেবল অপারেটরদের থেকে অনেক কম দামেই এই সুবিধা গ্রাহকদের দিতে চলেছে ‘জিও’। সাম্প্রতিক কালে ঠিকঠাক পরিমানে পছন্দের চ্যানেল দেখতে গেলে অন্তত ২৫০ থেকে ৩০০ টাকার মাসিক বিল মেটাতে হয় দর্শকদের। তবে শোনা যাচ্ছে, ‘জিও’র ডিটিএইচ এবং সেট-টপ বক্স ওরফে সেট-আপ বক্সের জন্য গ্রাহকদের মাসে দিতে হবে মাত্র ১৮০ থেকে ২০০ টাকা। আর তা দিতে হবে তিন মাসের ফ্রি অফার শেষ হওয়ার পরই।

[কপিলের অনুষ্ঠানে আর ফিরবেন না সুনীল, নিশ্চিত করলেন রাজু]

[বাল্মীকির সঙ্গে মিকার তুলনা করে শ্রীঘরে রাখি সাওয়ান্ত]

The post ফের ‘জিও’ ম্যাজিক, এবার বিনামূল্যে DTH পরিষেবা নিয়ে আসছে সংস্থা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement