shono
Advertisement

Halloween: হ্যালোইন পার্টির পরিকল্পনা করছেন? কলকাতার বিখ্যাত রেস্তরাঁয় বিশেষ আয়োজন

মেনুকার্ড দেখলে আপনি চমকে যাবেন।
Posted: 07:24 PM Oct 23, 2022Updated: 07:26 PM Oct 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমাদের ভূতচতুর্দশী আর পাশ্চাত্যের হ্যালোইন। ঠিক যেন একই সুতোয় গাঁথা। ওই রাতটা তেঁনাদের। হ্যালোইন (Halloween) রাত হোক বা ভূতচতুর্দশী। মানুষ কিন্তু তেঁনাদের আগমন নিয়ে একটুও ভীত নন। বরং হ্যালোইনকে নানাভাবে সেলিব্রেট করতেই ব্যস্ত। আর তাই তো হ্যালোইন পার্টি পাশ্চাত্যের সঙ্গে সঙ্গে এদেশেও সমান জনপ্রিয়। আগামী ৩১ অক্টোবর, সোমবার রাতেই গোটা বিশ্ব মেতে উঠবে হ্যালোইনে। কলকাতাও বাদ যাবে না। তাই তো হ্যালোইন পার্টিকে জমজমাট করতে একেবারে তৈরি শহরের জনপ্রিয় ট্র্যাফিক গ্যাস্ট্রোপাব।

Advertisement

ট্র্যাফিক গ্যাস্ট্রোপাবের হ্যালোইন স্পেশ্যাল মেনুতে থাকছে ‘ব্লাডি নাগেটস’। যাঁরা একটু মশলাদার খাবার খেতে চান, তাঁদের জন্য এই পদের কোনও বিকল্প হতে পারে না। তাই বাফালো সসের সঙ্গে ‘ব্লাডি নাগেটস’ খেয়ে দেখতেই পারেন। এছাড়া থাকছে ডেভিল সসের সঙ্গে ‘ব্যাটউইংস’। খাসির মাংসের কোনও পদ খেতে চাইলে ‘মঞ্জুলিকা’স হেয়ার’ কিংবা ‘স্কেলিটন ললিপপ’ চেখে দেখতে পারেন। গার্লিক সসের সঙ্গে যা খেতে অনবদ্য।

[আরও পড়ুন: ভাইয়ের ব্লাডসুগার? চিন্তা নেই, সুগার ফ্রি মিষ্টিতেই জমে যাক ভাইফোঁটা, রইল সহজ রেসিপি]

আপনি কি সি-ফুড খেতে বেশি ভালবাসেন? তাদের কথা মাথায় রেখে মেনুতে থাকছে ‘ভুল ভুলাইয়া’ এবং ‘চিজি আত্মা’র মতো পদ। 

আর এসব পদের সঙ্গে স্যালাড তো লাগবেই। আপনি চাইলে ‘শয়তানি স্যালাড পট’ও নিতেই পারেন। তাতে পেটপুজো জাস্ট জমে যাবে!

খাওয়াদাওয়ার পাশাপাশি গলা ভেজাতেও হবে যে! তাই এবার আসা যাক পানীয়র কথায়। ককটেলপ্রেমীদের জন্য থাকছে ‘গুমনাম সড়ক’। এছাড়াও থাকছে ‘ভ্যাম্পায়ার কিস’, ‘কনজুরিং মাগ’, ‘হন্টেড গ্লাস’। যাঁরা কফি খেতে ভালবাসেন, তাঁদের জন্য থাকছে বিশেষ বন্দোবস্ত।

খরচ পড়বে মাথাপিছু আনুমানিক ১২০০ টাকা। তাই আর দেরি কীসের? তড়িঘড়ি প্ল্যান করুন। আর হ্যালোইনের রাতে ভিড় জমান ট্র্যাফিক গ্যাস্ট্রোপাবে।

[আরও পড়ুন: চিকেন-মটন বাদ, ডিম দিয়ে বানানো এসব রেসিপি চেখে দেখলে স্বাদ ভুলতেই পারবেন না]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement