shono
Advertisement

বিয়ে করলেন টেলি অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি, চাঁদের হাট বিয়ে ও রিসেপশনে

সন্তান থাকতেও কেন দ্বিতীয় বিয়ে? প্রশ্ন তুলে অভিনেত্রীকে কদর্য আক্রমণ। The post বিয়ে করলেন টেলি অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি, চাঁদের হাট বিয়ে ও রিসেপশনে appeared first on Sangbad Pratidin.
Posted: 04:40 PM Feb 12, 2020Updated: 07:26 PM Feb 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ দিনের প্রেমিক সলাভ ডংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় টেলি অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি। গত ১০ ফ্রেব্রুয়ারি ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের সাক্ষী রেখে জীবনে দ্বিতীয়বারের জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয় কামিয়া। উপস্থিত ছিলেন তাঁর মেয়েও। কামিয়ার কথায়, “চল্লিশ বছরের জীবনে সবচাইতে সেরা অনুভূতি।”

Advertisement

গত ৯ ফ্রেব্রুয়ারি ছিল কামিয়া এবং সলাভের বাগদান পর্ব। মেহেন্দি অনুষ্ঠানও ছিল এদিনই। শনিবার গুরুদ্বারায় সনাতন পাঞ্জাবি রীতি মেনেই বাগদান সারেন কামিয়া-সলাভ। ১০ ফেব্রুয়ারি বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় নব দম্পতির একের পর এক ছবি পোস্ট হয়। ভাইরাল সেই পোস্টে অনুরাগীদের শুভেচ্ছা বার্তার সংখ্যাও নেহাত কম নয়! মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি ছিল সলাভ ডং এবং কামিয়া পাঞ্জাবির রিসেপশন অনুষ্ঠান। যেখানে হাজির ছিলেন হিন্দি টেলিদুনিয়ার খ্যাতনামা তারকারা। সোশ্যাল মিডিয়ায় রিসেপশনের ছবিতে দেখা মিলল অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু কবিতা কৌশিক, সুচিত্রা পিল্লাই ও পুজা সিংয়ের মতো তারকাদেরও।

[আরও পড়ুন: তরুণীকে যৌন হেনস্তা, অভিযোগ দায়ের অভিনেতা শাহবাজ খানের বিরুদ্ধে]

তবে কামিয়া-সলাভের বিয়ের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ্যে আসতে শুধু যে শুভেচ্ছা বার্তার বন্যা বয়েছে এমনটা নয়! ছোট মেয়ে থাকা সত্ত্বেও চল্লিশ বছর বয়সে কেন বিয়ের পিঁড়িতে বসেছেন, সেই প্রসঙ্গ তুলেও অভিনেত্রীকে কদর্য আক্রমণ করে নেটিনজেনদের একাংশ।  

সন্তান থাকা সত্ত্বেও দ্বিতীয়বার কেন বিয়ের পিঁড়িতে বসছেন? সোমবার এমন প্রশ্ন তুলেই আক্রমণ করা হয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কামিয়া পাঞ্জাবিকে। কামিায় যদিও কোনওরকম পালটা মন্তব্য করেননি। তবে, সদ্য বিবাহিতা বান্ধবীর সমর্থনে মুখ খুলেছেন অভিনেত্রী কবিতা কৌশিক। তাঁর কথায়, “বিয়ে মানেই যে শুধু সন্তানের জন্ম দেওয়া, তা কিন্তু নয়! বিয়ের প্রকৃত অর্থ একজন জীবনসঙ্গী পাওয়া, একজন বন্ধুর হাত ধরা। দুটো মনের মিল হলে তবেই তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন।” 

[আরও পড়ুন: সেন্সরের কোপে ‘লাভ আজ কাল’, বাদ পড়ল সারা-কার্তিকের বিছানার দৃশ্য]

The post বিয়ে করলেন টেলি অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি, চাঁদের হাট বিয়ে ও রিসেপশনে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement