shono
Advertisement
Rahul Dravid

'বেকার' থাকার দিন শেষ! ফের আইপিএলে ফিরতে পারেন দ্রাবিড়

কোন দলের দায়িত্ব নিতে পারেন বিশ্বকাপ জয়ী কোচ?
Published By: Arpan DasPosted: 09:08 AM Jul 23, 2024Updated: 09:08 AM Jul 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ জয়ের পরই ভারতীয় দলের হেড কোচের পদ থেকে সরে গিয়েছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। সেই জায়গায় এসেছেন গৌতম গম্ভীর। যদিও জানা যাচ্ছে, খুব বেশিদিন দ্রাবিড়কে 'বেকার' বসে থাকতে হবে না। রিপোর্ট অনুযায়ী, আইপিএলের মঞ্চে ফের দেখা যাবে 'দ্য ওয়াল'কে।

Advertisement

বিশ্বকাপ জয়ের মঞ্চে দাঁড়িয়েই নিজেকে 'বেকার' ঘোষণা করেছিলেন দ্রাবিড়। বলেছিলেন, জীবন আগের মতোই চলবে। তবে এখন তিনি সম্পূর্ণ কর্মহীন। এমনকী উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য করে মজার ছলে বলেছিলেন, “কোনও চাকরি আছে নাকি?” সম্ভবত সেই উত্তর পেতে চলেছেন তিনি। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আইপিএলে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মেন্টর হিসেবে ফিরতে পারেন দ্রাবিড়।

[আরও পড়ুন: আন্তর্জাতিক অলিম্পিক কমিটির বড় সম্মান পাচ্ছেন অভিনব বিন্দ্রা]

যদিও এর আগে তিনি রাজস্থানের দায়িত্বে ছিলেন। ২০১৪ সালে সেই দলের মেন্টর হিসেবে ছিলেন দ্রাবিড়। ফলে এবার তাঁর প্রত্যাবর্তন হতে চলেছে পুরনো দলে। এই মুহূর্তে সঞ্জু স্যামসনদের হেড কোচ রয়েছেন শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার কুমার সঙ্গাকারা। গত আইপিএলে তিনে শেষ করেছিল তারা। কিন্তু সঙ্গাকারার ভবিষ্যৎ নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। সূত্রের থেকে জানা যাচ্ছে, "রাজস্থান রয়্যালস আর দ্রাবিড়ের মধ্যে কথাবার্তা শুরু হয়েছে। এই বিষয়ে ঘোষণাও দ্রুত হতে পারে।"

[আরও পড়ুন: টেস্টে শচীনের রান টপকে যাবেন এই তারকা, ভবিষ্যদ্বাণী ইংল্যান্ড প্রাক্তনীর]

তবে বিশ্বকাপ জেতার পর একাধিক দলে দ্রাবিড়ের যুক্ত হওয়া নিয়ে জল্পনা ছিল। গৌতম গম্ভীর কেকেআর ছেড়ে যাওয়ার পর সেই পদে বিশ্বকাপ জয়ী কোচ ফিরতে পারেন বলেও শোনা যাচ্ছিল। কিন্তু আপাতত সূত্রের খবর যে, পুরনো দলেই ফিরতে পারেন দ্রাবিড়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বকাপ জয়ের পরই ভারতীয় দলের হেড কোচের পদ থেকে সরে গিয়েছেন রাহুল দ্রাবিড়।
  • সেই জায়গায় এসেছেন গৌতম গম্ভীর।
  • যদিও জানে যাচ্ছে, খুব বেশিদিন দ্রাবিড়কে 'বেকার' বসে থাকতে হবে না।
Advertisement