shono
Advertisement

Breaking News

RG Kar Protest

'নবান্ন অভিযানের ডাক দিন, আমরা পথে নামব', মৃতার বাবাকে আশ্বাস শুভেন্দুর

রবিবার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ তুলেছেন মৃতার বাবা।
Published By: Tiyasha SarkarPosted: 02:58 PM Aug 19, 2024Updated: 04:17 PM Aug 19, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: আর জি কর কাণ্ডে উত্তাল বাংলা। বরাবর মুখ্যমন্ত্রীর উপর ভরসা রাখলেও রবিবার মৃতার বাবা তাঁর বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ করেছেন। সেটাকেই এবার হাতিয়ার করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বললেন, "মৃতার বাবা নবান্ন অভিযানের ডাক দিন। ওনাকে হাঁটতে হবে না। জাতীয় পতাকা হাতে বাকিটা আমরা করব।" রাজনীতির বাইরে বেরিয়ে পথে নামার কথা বললেন তিনি।

Advertisement

আর জি কর হাসপাতালের চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনা প্রকাশ্যে আসার পরই তাঁর বাড়িতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সুবিচারের আশ্বাস দিয়েছিলেন। দোষীর ফাঁসির দাবিতে পথেও নেমেছিলেন। তবে মুখ্যমন্ত্রীর আচরণে দ্বিচারিতা দেখতে পাচ্ছেন মৃতার বাবা। রবিবারই তিনি বলেছেন, "মুখ্যমন্ত্রী এত কথা বলছেন, নিজে রাস্তায় নামছেন, আন্দোলন করছেন নির্যাতিতার বিচার চাই বলে। এদিকে উনি আবার আন্দোলন যাতে না হয়, সেই চেষ্টা করছেন। এই রকম দ্বিচারিতা কেন করছেন উনি। তার মানে কি উনি সাধারণ জনগণকে ভয় পাচ্ছেন? এটাই আমাদের প্রশ্ন। যারা মুক্তকণ্ঠে প্রতিবাদ করছে, উনি তাঁর কণ্ঠরোধ করার চেষ্টা করছেন। এখন এই ব্যাপারটা আমরা ভালোই বুঝতে পারছি।"

[আরও পড়ুন: ‘অবিলম্বে কড়া আইন আনুন’, RG Kar কাণ্ডে মোদিকে চিঠি পদ্ম পুরস্কারপ্রাপ্ত ৭০ চিকিৎসকের]

এই মন্তব্যের পরিপ্রেক্ষিতেই এদিন শুভেন্দু অধিকারী বললেন, "ওনার বাবা শুধু মুখ্যমন্ত্রীকে সময় বেঁধে দিন। নবান্ন অভিযানের ডাক দিন। আমাদের রাজনৈতিক দলগুলোর অনেক বাধা থাকে। কিন্তু উনি একবার ডাক দিন, ওনাকে আসতে হবে না। উনি বয়স্ক মানুষ। জাতীয় পতাকা হাতে আমরা পথে নামব।" 'রাত্তিরের সাথী'তে থাকা একাধিক নির্দেশিকা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। কেন মহিলাদের নাইট ডিউটিতে না করা হচ্ছে? সেই প্রশ্ন তুললেন শুভেন্দু। নিশানা করলেন আলাপন বন্দ্যোপাধ্যায়কেও।

[আরও পড়ুন: সবার প্রিয় মেধাবী ‘নোটন’! আর জি করের প্রাক্তন অধ্যক্ষের ‘কীর্তি’তে বিস্মিত স্কুল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'মৃতার বাবা নবান্ন অভিযানের ডাক দিন, পথে নামব', রাজনীতির রং ভুলে লড়াইয়ের ডাক শুভেন্দু অধিকারীর।
  • বরাবর মুখ্যমন্ত্রীর উপর ভরসা রাখলেও রবিবার মৃতার বাবা তাঁর বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ করেছেন।
Advertisement