shono
Advertisement

প্রতি সপ্তাহে পারিশ্রমিক ৩৫ লাখ! বিগ বসের নতুন সিজনে আসছেন রিয়া চক্রবর্তী?

২ অক্টোবর থেকে শুরু হবে বিগ বস ১৫।
Posted: 03:55 PM Sep 29, 2021Updated: 03:57 PM Sep 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) আনার মরিয়া চেষ্টা করেই চলেছে ‘বিগ বস’-এর প্রযোজক সংস্থা। এমনকী, রিয়ার সঙ্গে বার বার বৈঠকেও বসছেন তাঁরা। শোনা গিয়েছে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Sing Rajput) প্রেমিকা রিয়া নাকি ‘বিগ বস’-এ আসার আমন্ত্রণ এড়িয়ে না গেলেও, সিদ্ধান্ত নেওয়ার জন্য প্রযোজনা সংস্থার কাছ থেকে অনেকটাই সময় চেয়ে নিয়েছেন। তবে খবরটা হল, শোনা গিয়েছে রিয়াকে হ্যাঁ করানোর জন্য পারিশ্রমিক বাড়িয়েও দিতে প্রস্তুত ‘বিগ বস’। রিয়া চক্রবর্তীকে নাকি প্রতি সপ্তাহে ৩৫ লাখ টাকা দিতে রাজি চ্যানেল!

Advertisement

ইতিমধ্য়েই শোরগোল ফেলেছে ‘বিগ বস’ ওটিটি। তবে সলমন খানের সঞ্চালনায় টিভির পর্দায় ‘বিগ বস’ দেখার জন্য একেবারে মুখিয়ে রয়েছে দর্শকরা। ২ অক্টোবর প্রিমিয়ার হবে ‘বিগ বস ১৫’-র। জানা গিয়েছে, ইতিমধ্য়েই প্রযোজক সংস্থা শমিতা শেট্টি, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাটকে বেছে নিয়েছে ‘বিগ বস’। তবে একটা বিতর্কিত মুখের খুব প্রয়োজন এই সিজনে। আর তাই তো সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বিতর্ককে সামনে রেখে রিয়াকেই চাইছেন ‘বিগ বস’-এর প্রযোজনা সংস্থা।

কয়েকদিন আগে রটেছিল শুধু রিয়া চক্রবর্তী নয়, বিগ বসে নাকি দেখা যেতে পারে সুশান্তের আরেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকেও। তবে অঙ্কিতা এই খবরকে একেবারেই ভুল বলে জানিয়ে ছিলেন।

[আরও পড়ুন: কালো বিকিনিতে স্পষ্ট ক্লিভেজ, ‘হট’ ছবি পোস্ট করে ট্রোলড মৌনি রায়]

অভিনয় জীবনে কেরিয়ার শুরুর সময় থেকেই সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে একেবারে হিট জুটি। টেলিপর্দার প্রেম বাস্তবজীবনেও সত্যি হয়ে যায়। প্রকাশ্যেই অঙ্কিতাকে প্রেমিকা হিসেবে মেনে নেন সুশান্ত। তারপর টিভি ছেড়ে সিনেমায় পা দেন নায়ক। অঙ্কিতা অবশ্য সুখ খুঁজে নেন টেলিপর্দাতেই। তবে সময় যত এগোতে থাকে,অঙ্কিতা-সুশান্তের সম্পর্কে বাড়তে থাকে দুরত্ব। হঠাতই ভেঙে যায় সম্পর্ক। আর সেই সুযোগেই সুশান্তের জীবনে পা রাখেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর পর থেকেই খবরে তিনি। সুশান্তের মৃত্যু বিতর্কের মধ্যেই মাদককাণ্ডে জড়িয়ে কারাগারও ঘুরে এসেছেন রিয়া। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুতে নেটিজেনদের কাছ থেকে ‘কালপ্রিট’ সম্বোধনও পেয়েছেন। এত সব কীর্তি ঘটিয়ে রিয়া যে একেবারে হটকেক, টিআরপি ওঠানোর হাতিয়ার, তা বুঝে গিয়েছেন ‘বিগ বস’ টিম।

[আরও পড়ুন: প্রথম বিদেশ যাত্রা যুবানের, ছোট্ট ছোট্ট পায়ে বিমানবন্দরে দাপিয়ে বেড়াল রাজ-শুভশ্রীর ছেলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement