shono
Advertisement

প্রথম ভাত খেল যুবান! হালিশহরে ছেলের অন্নপ্রাশনে উৎসবে মাতলেন রাজ-শুভশ্রী

ইনস্টাগ্রামে নিজেই ছেলের অন্নপ্রাশনের ছবি পোস্ট করেছেন রাজ।
Posted: 03:54 PM Feb 22, 2021Updated: 05:05 PM Feb 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটু একটু করে বেড়ে উঠছে রাজ-শুভশ্রীর পুত্র যুবান। আজ সে প্রায় সাড়ে পাঁচ মাসের। আজ যুবানের অন্নপ্রাশন বা মুখে ভাতের অনুষ্ঠান। যার জন্য সেজে উঠেছে হালিশহরে রাজের বাড়ি। নিজের ইনস্টায় সেই কথা জানিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

Advertisement

রবিবার ছিল রাজের জন্মদিন। দু’দিন আগেই হালিশহরের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন তিনি। পৌঁছে গিয়েছিলেন তাঁর কাছের বন্ধুরাও। তাঁদের সঙ্গে দিনটা ভালই কাটিয়েছেন রাজ।  কিন্তু আজকের দিনটা আরও আলাদা। রাজ-শুভশ্রীর সন্তান যুবানের জন্য আজ স্পেশ্যাল দিন। বাবা রাজ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ‘‘আমাদের হৃদয়.. আমাদের সব কিছু.. আমার ছোট্ট বুব্বা কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে। আপনারা ওর অন্নপ্রাশনে আশীর্বাদ করুন।’’

[আরও পড়ুন: হাড্ডাহাড্ডি লড়াই শেষ, বিগ বস ১৪ প্রতিযোগিতার বিজয়ী রুবিনা দিলাইক]

রবিবার রাতেই শুভশ্রী (Subhashree Ganguly) একটি ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে বাড়ি-সহ আশপাশ কীভাবে সেজে উঠেছে, তার ছোট্ট ঝলক দেখিয়েছিলেন তিনি।

অন্যদিকে, বাবা রাজও ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে রান্নাবান্না, খাওয়া-দাওয়ার ছবি দেখে বোঝা গিয়েছিল, হালিশহরের বাড়িতে চলছে আনন্দ উৎসব।

ইতিমধ্যেই রাজের বন্ধু নীল যুবানের মুখে ভাতের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

 

অনুষ্ঠানের দিন যুবানের পরনে ছিল হলুদ পাঞ্জাবি, সাদা পাজামা। রাজ পরেছিলেন হালকা সবুজ রঙের পাঞ্জাবি। শুভশ্রীর সাজে ছিল ঘন আকাশি রঙের শাড়ি,  মানানসই গয়না ও মাথায় দিয়েছিলেন ফুল। এই ছবি ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের।

প্রসঙ্গত, গত সেপ্টেম্বরে প্রথম সন্তান এসেছে রাজ-শুভশ্রীর সংসারে। সদ্যই পাঁচ মাস পেরিয়ে গিয়েছে যুবান। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় সে। রাজ এবং শুভশ্রী দু’জনেই ছেলের নানা মুহূর্ত শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। যুবানের জনপ্রিয়তা এতটাই যে তার নামে প্রথমে ফেক সোশ্যাল অ্যাকাউন্ট তৈরি হয়েছিল। যা প্রকাশ্যে বন্ধ করার আর্জি জানিয়েছিলেন স্বয়ং রাজ।

[আরও পড়ুন: ‘আমি সৌমিত্র’ তথ্যচিত্রের টিজার প্রকাশ, জীবনের শেষ কাজেও অনন্য নজির অভিনেতার়

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement