shono
Advertisement

‘নিজের শরীরকেই ভালবাসছি!’ওজন বাড়ার পর ‘ফাটাফাটি’ছবির শুটিং ফ্লোরে নতুন অবতারে ঋতাভরী

এই ছবিতে ঋতাভরীর সঙ্গে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।
Posted: 07:09 PM Apr 28, 2022Updated: 10:49 PM Apr 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরের বাড়তে থাকা মেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বার বার ট্রোলের মুখে পড়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। চুপ থাকেননি। বডি শেমিংয়ের জন্য প্রতিবাদ জানিয়েছেন। প্রকাশ্যে জানিয়ে ছিলেন এক গুরুতর অস্ত্রোপচারের পর কীভাবে মানসিক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে। সে সব সময় পেরিয়ে ঋতাভরী এখন ভাল আছেন। খুঁজে পেয়েছেন প্রেম। প্রেমিকের কথাও প্রকাশ্যে জানিয়েছেন অভিনেত্রী। আর এবার নতুন ছবি ‘ফাটাফাটি’র শুটিং ফ্লোর থেকে মনের কথাই শেয়ার করলেন ঋতাভরী। স্পষ্ট জানালেন, আপনি যেমনই হন, আপনার শরীর যেমনই হোক, নিজেকে ভালবাসুন!

Advertisement

ঋতাভরী তাঁর ফেসবুক প্রোফাইলে লিখলেন, ”একটা ছবি পরিবর্তন এনে দেয়। ফাটাফাটি তেমনই অভিজ্ঞতা। আমার এই পোস্ট কীভাবে আমার চেহারায় বদল ঘটল তা নিয়ে নয়। বরং এই ছবি এমন একটা জার্নি আমার কাছে যা শরীরের বদলের সঙ্গে সঙ্গে মনের, ভাবনার বদলকে সম্পূর্ণতা দেয়। আমি বরাবরই বডি এবং বিউটি পজিটিভের সপক্ষে কথা বলি। খুব অবাক লাগে, কারও ওজন, গায়ের রং নিয়ে অন্য কেউ কথা বলতে শুরু করে। নিজেকে ভালবাসাটাই আসল। যেমনই হই আমি, সেটাকেই ভালবাসতে হবে, সেটাকে নিয়ে গর্বিত হতে হবে। ঠিক যেমন আমি এখন নিজের শরীরকেই বেশি ভালবাসছি।’

[আরও পড়ুন: জঙ্গলমহলে রহস্যের ফাঁদ! প্রথম ঝলকেই নজর কাড়ল পরিচালক কমলেশ্বরের সিরিজ ‘রক্তপলাশ’]

‘ফাটাফাটি’ ছবিতে প্লাস সাইজের মডেলের ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী। এর আগে অরিত্রর পরিচালনাতেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছে শিবপ্রসাদ-নন্দিতা জুটি প্রযোজিত ছবিটি। এই ছবিতে ঋতাভরীর সঙ্গে দেখা যাবে অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে।  চলতি সপ্তাহ থেকেই শুরু হয়েছে এই ছবির শুটিং।

[আরও পড়ুন: আরিয়ানের অভিজ্ঞতা-দক্ষতা কম, শাহরুখপুত্রর সিরিজে টাকা ঢালতে নারাজ অ্যামাজন প্রাইম!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement