shono
Advertisement

বিয়ে বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনা, ডায়মন্ড হারবারে গাড়ি উলটে মৃত অন্তত ৫

মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা।
Posted: 10:17 PM Aug 13, 2021Updated: 12:29 PM Aug 14, 2021

সুরজিৎ দেব: ডায়মন্ড হারবারে বড়সড় দুর্ঘটনা। উলটে গেল বিয়ে বাড়ির গাড়ি। ঘটনায় অন্তত ৫ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফলতা থানার শিবানিপুরের কাছে ঘটনাটি ঘটেছে। আহতদের মধ্যে একটি চার বছরের শিশুকন্যা এবং ১২ বছরের এক বালকও রয়েছে। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন রাত ন’টার পর দোস্তিপুর থেকে অটোয় বিয়েবাড়ি যাচ্ছিলেন প্রায় ১২ জনের একটি বরযাত্রীর দল। ডায়মন্ড হারবারের মহকুমা শাসক সুকান্ত সাহা জানিয়েছেন ফলতা থানার শিবানীপুরে সাঁইপুর পেট্রোল পাম্পের কাছে অটোটি একটি ধর্মতলা- রায়চক রুটের বাসের সঙ্গে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় কৃষ্ণ মণ্ডল (৫০), আকাশ মণ্ডল (১২), রোহন মণ্ডল (১৪), প্রিয়ব্রত শিকদার (১০) ও অটোচালক সুখেন্দু কয়ালের (৬০)।

[আরও পড়ুন: ডায়মন্ড হারবারে তৃণমূলের ‘Chai Pe Charcha’, এক চুমুকেই আমজনতার সমস্যার সমাধান]

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পৌঁছান ডায়মন্ড হারবারের এসডিও সুকান্ত সাহা ও এসডিপিও মিতুন কুমার দে-ও। যান ফলতা পঞ্চায়েত সমিতির সভাপতি জাহাঙ্গীর খান। স্থানীয় মানুষের সহযোগিতায় আহতদের উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে আসা হয় ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে। আহতরা হলেন সুবল মণ্ডল (১২), বাপি মণ্ডল (৩৮), নবকুমার জানা (৬০). বিশ্বজিৎ মণ্ডল (৪৮), কাবেরী শিকদার (৪০), মামনি মণ্ডল (৪)। দুর্ঘটনাগ্রস্ত অটোর এক যাত্রীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।কেমন করে এই দুর্ঘটনা ঘটল? গাড়ির গতি বেশি ছিল কিনা?তা খতিয়ে দেখবে পুলিশ। 

[আরও পড়ুন: Coronavirus: রাজ্যে আরও শিথিল করোনাবিধি, বাড়ছে বার-রেস্তরাঁ খোলার সময়সীমা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার