shono
Advertisement
Rajasthan

রাজস্থানে ভয়াবহ দুর্ঘটনা, বাস ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে ৮ শিশু-সহ মৃত ১২

মৃতরা সকলেই একই পরিবারের সদস্য বলে জানা গিয়েছে।
Published By: Amit Kumar DasPosted: 02:31 PM Oct 20, 2024Updated: 03:22 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ পথ দুর্ঘটনা রাজস্থানের ঢোলপুরে। বাস ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে ৮ শিশু-সহ মৃত্যু হল ১২ জনের। মৃতরা সকলেই একই পরিবারের সদস্য বলে জানা গিয়েছে।

Advertisement

শনিবার মধ্যপ্রদেশের গোয়ালিয়র থেকে রাজস্থানের জয়পুরের দিকে যাচ্ছিল একটি স্লিপার কোচ বাস। রাতে ফাঁকা রাস্তায় অত্যন্ত দ্রুত গতিতে ছুটছিল সেটি।  রাত ১১টা নাগাদ বিয়েবাড়ির অনুষ্ঠান সেরে ওই পথ ধরেই টেম্পো করে ফিরছিল একটি পরিবার। পথে সুনিপুর গ্রামের কাছে বাসটির ধাক্কা মারে টেম্পোকে। কার্যত দুমড়ে মুচড়ে যায় টেম্পোটি। গাড়িতে থাকা ১২ জনের মৃত্যু হয় ঘটনাস্থলে।

দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত হন স্থানীয়রা। উদ্ধার কাজে হাত লাগান তারা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। টেম্পো থেকে একের পর এক দেহ উদ্ধার করা হয় পুলিশের উপস্থিতিতে। পুলিশের তরফে জানানো হয়েছে, টেম্পো ও বাস দুটি গাড়িকেই বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনার পর পালিয়ে যান বাসের চালক। তাঁর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তার তদন্ত শুরু হয়েছে।

মর্মান্তিক এই দুর্ঘটনার খবর পেয়ে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভয়াবহ পথ দুর্ঘটনা রাজস্থানের ঢোলপুরে।
  • বাস ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে ৮ শিশু-সহ মৃত্যু হল ১২ জনের।
  • মর্মান্তিক এই দুর্ঘটনার খবর পেয়ে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
Advertisement