shono
Advertisement

চলন্ত অবস্থায় খুলে গেল চাকা! সল্টলেকে অটো উলটে শিশু-সহ জখম ৪

যান্ত্রিক গোলযোগ থেকেই বিপত্তি। The post চলন্ত অবস্থায় খুলে গেল চাকা! সল্টলেকে অটো উলটে শিশু-সহ জখম ৪ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:37 PM Nov 15, 2018Updated: 04:37 PM Nov 15, 2018

কলহার মুখোপাধ্যায়: চলন্ত অবস্থায় খুলে গেল চাকা! অটো উলটে জখম শিশু-সহ চার যাত্রী। তবে কারও আঘাতই গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে আহতদের ছেড়ে দেওয়া হয়েছে। বুধবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে সল্টলেকের জিডি আইল্যান্ডের কাছে।

Advertisement

[কালীঘাটে প্রস্তাবিত স্কাইওয়াকের জন্য ১২৫ কোটি টাকা বরাদ্দ রাজ্যের]

কখনও ইচ্ছামতো ভাড়া চাওয়া তো কখনও আবার একটি রুটকে একাধিক রুটে ভেঙে দেওয়া। শহরের অটোচালকের দৌরাত্ম্যের শেষ নেই। ইদানীং আবার প্রায়শই দুর্ঘটনার কবলে পড়ছেন অটো যাত্রীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার দুপুরে ফুলবাগান থেকে যাত্রী নিয়ে সল্টলেকের করুণাময়ীর দিকে যাচ্ছিল এক অটো। অটোটি যখন জিডি আইল্যান্ডের কাছে পৌঁছয়, তখন আচমকাই একটি চাকা খুলে যায়! প্রায় সঙ্গে সঙ্গে উলটো যায় অটোটি। রক্তাক্ত অবস্থায় শিশু-সহ চার যাত্রী ও চালককে স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। তবে তাঁদের আঘাত গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর সকলেই ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

কিন্তু, চলন্ত অবস্থায় অটোর চাকা কীভাবে খুলে গেল? স্থানীয় বাসিন্দারের অভিযোগ, শহরের বহু রুটেই অটোয় টায়ার ও অন্যান্য যন্ত্রাংশের সমস্যা থাকে। অনেক পুরনো অটোও চলে। তার জেরে দুর্ঘটনা ঘটছে। দিন কয়েক আগে তীব্র গতিতে উল্টোডাঙা সেতুতে ওঠার মুখে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গিয়েছিল এক অটো। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন এক যাত্রী। বরানগরের এসপি মুখার্জি রোডে আবার চলন্ত অটো থেকে পড়ে গিয়ে প্রাণ গিয়েছিল শিশুর।    

[ বেসরকারি স্কুলের বাড়বাড়ন্ত রুখতে কড়া আইন আনছে স্কুলশিক্ষা দপ্তর]

The post চলন্ত অবস্থায় খুলে গেল চাকা! সল্টলেকে অটো উলটে শিশু-সহ জখম ৪ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement