shono
Advertisement

রবিনের দুরন্ত পারফরম্যান্সে বুঁদ হল রবিবারের বারাসত

ধীরে ধীরে মুখের হাসি চওড়া হচ্ছে কোচ মর্গ্যানের। The post রবিনের দুরন্ত পারফরম্যান্সে বুঁদ হল রবিবারের বারাসত appeared first on Sangbad Pratidin.
Posted: 12:31 AM Jan 23, 2017Updated: 07:13 PM Jan 22, 2017

ইস্টবেঙ্গল- ২ (বুকেনিয়া, রবিন)

Advertisement

বেঙ্গালুরু এফসি- ১ (বিনীত)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে, পুরনো মদে নেশা বেশি। আর সেই পুরনো মদ যদি নতুন বোতলে পরিবেশন করা হয় তাহলে তো কথাই নেই। রবিবাসরীয় বারাসত স্টেডিয়ামে সেই পুরনো মদের মতো রবিন সিংয়ের নেশায় বুঁদ হল লাল-হলুদ সমর্থকরা। বহুদিন পর ফের কলকাতার ক্লাবে রবিন সিং। দর কষাকষি করতে গিয়ে এবছর ইস্টবেঙ্গলে খেলাই প্রায় অনিশ্চিত হয়ে পড়েছিল তাঁর। আর তিনিই কি না এদিন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে লাল-হলুদ শিবিরের নায়ক হয়ে গেলেন। সমর্থকরা ভেবেই নিয়েছিলেন ম্যাচ ড্র হতে চলেছে। যদি না ৭৮ মিনিটে দুরন্ত গোল করতেন রবিন তবে ম্যাচের ফল অন্য হত। বুকেনিয়া আর রবিনের গোলের সুবাদেই বেঙ্গালুরু ফাঁড়া কাটিয়ে ঘরের মাঠে দুর্দান্ত জয় পেল ইস্টবেঙ্গল। ম্যাচের স্কোর ইস্টবেঙ্গলের পক্ষে ২-১।

(প্রেমিকার অশালীন ছবি পোস্ট করে গ্রেপ্তার বাংলাদেশি ক্রিকেটার)

এদিন প্রথমার্ধের ২২ মিনিটে বিনীতের গোলে এগিয়ে যায় বেঙ্গালুরু। স্বভাবতই ঘরের মাঠে প্রথমার্ধে গোল খেয়ে গিয়ে চাপে পড়ে যায় ইস্টবেঙ্গল। তারপরই গোল শোধের জন্য মরিয়া হয়ে যান ওয়েডসন, প্লাজারা। এদিন শুরু থেকে আক্রমণভাগে ওয়েডসন, প্লাজা ও আমিরভ এই তিন বিদেশিকে খেলান কোচ ট্রেভর জেমন মর্গ্যান। কিন্তু এদিনও তিনজনেই ব্যর্থ হন। ঠিক ছ’মিনিট পরই ডিকার পাস থেকে গোল করেন আরেক বিদেশি বুকেনিয়া। বিরতিতে ১-১ স্কোরেই মাঠ ছাড়ে দুই দল। দ্বিতীয়ার্ধে আমিরভকে তুলে নিয়ে সেই রবিন সিংকে নামান কোচ। আমিরভ এখনও ভারতের পরিবেশের সঙ্গে মানিয়ে উঠতে পারেননি বলেই মনে হল। রবিনের উপর আস্থা দেখিয়েছিলেন মর্গ্যান। আর কোচকে নিরাশ করেননি রবিন। নেমেই বেঙ্গালুরুর ডিফেন্সে একের পর এক আক্রমণ শানাতে শুরু করেন  রবিন। ৭৩ মিনিটের মাথায় ২৫ গজ দূর থেকে রবিনের বাঁ পায়ের শট বারে লেগে ফিরে আসে। তারপর একবার রবিনের বাঁ পায়ের পাস থেকে সহজ গোলের সুযোগ নষ্ট করেন প্লাজা। সমর্থকদের মধ্যে প্রত্যাশার পারদ চড়াতে থাকেন রবিন। তারপরই কাঙ্খিত গোল আসে রবিনের পা থেকে। অনেকটা দূর থেকে বল নিয়ে উঠে এসে বেঙ্গালুরুর গোলকিপার অমরিন্দরকে হারিয়ে গোল করে যান রবিন। আর সেই গোলে ভর করেই এদিন পিছিয়ে গিয়েও বেঙ্গালুরু বধ করে ইস্টবেঙ্গল। ম্যাচের সেরা নির্বাচিত হন বুকেনিয়া। এদিনের ম্যাচে ফের একবার ইস্টবেঙ্গলের নতুন বিদেশি ফরওয়ার্ডদের ব্যর্থতা ঢেকে দিলেন এক ভারতীয়।

(চোট সারিয়ে মালয়েশিয়া মাস্টার্সে চ্যাম্পিয়ন সাইনা)

(জানেন, কার খেলা দেখতে সব কাজ ছাড়তে রাজি সৌরভ?)

The post রবিনের দুরন্ত পারফরম্যান্সে বুঁদ হল রবিবারের বারাসত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement