shono
Advertisement

প্রেমে পড়েছেন শত্রুঘ্নকন্যা সোনাক্ষী সিনহা! কাকে মন দিলেন অভিনেত্রী?

'প্রেমিকে'র সঙ্গে আগামী বছর পর্দায় জুটি বাঁধতে চলেছেন সোনাক্ষী।
Posted: 05:40 PM Dec 11, 2021Updated: 06:40 PM Dec 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিছকই বন্ধুত্ব নাকি সত্যিই প্রেমে পড়েছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)? বি টাউনে কান পাতলে কয়েকদিন ধরে সেই ফিসফিসানি শোনা যাচ্ছিল। অনেকেরই দাবি, অভিনেতা জাহির ইকবালের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সোনাক্ষী। যদিও সে বিষয়ে পালটা কোনও প্রতিক্রিয়াই দেননি সোনাক্ষী কিংবা জাহির কেউই। তবে জাহিরের জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে কোনও রাখঢাকই নাকি রাখলেন না সোনাক্ষী! ইনস্টাগ্রামে তাঁর শুভেচ্ছা বার্তা নিয়ে চলছে জোর চর্চা।

Advertisement

ইনস্টাগ্রামে জাহিরের সঙ্গে দু’টি ছবি শেয়ার করেছেন শত্রুঘ্নকন্যা। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “পৃথিবীতে যে মানুষটা আমাকে সবচেয়ে বেশি জ্বালাতন করতে পারে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা। এই মানুষটার মতো সুন্দর আর কি কেউ আদৌ আছেন? এই পৃথিবীতে আসার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন।”

[আরও পড়ুন: সত্যিকারের বিরাটকে সবাই চেনে না, বিবাহবার্ষিকীতে ইঙ্গিতপূর্ণ পোস্ট অনুষ্কার]

সোনাক্ষীর পোস্টটি নজর কেড়েছে অভিনেতা জাহিরের (Zaheer Iqbal)। পোস্টে পালটা মন্তব্য করতে ভোলেননি তিনি। সোনাক্ষীকে প্রিয় বন্ধু বলে উল্লেখ করেছেন জাহির। সোনাক্ষীর শুভেচ্ছা বার্তা এবং পালটা জাহিরের মন্তব্য নজর কেড়েছে প্রায় সকলের। এই দু’টিকে নিয়েই এখন দু’য়ে দু’য়ে চার করার চেষ্টায় ব্যস্ত অনুরাগীরা।

সদ্যই গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। রাজস্থানের জয়পুরের সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসেছিল বিয়ের আসর। জাঁকজমকে ভরা সেই বিয়ের রেশ এখনও কাটেনি। তার আগেই ফের মন দেওয়া নেওয়ার খবরে তোলপাড় বি টাউন। আগামী বছর সোনাক্ষী এবং জাহিরকে একপর্দায় দেখা যাবে। ‘ডাবল এক্স এল’ ছবিতে জুটি বাঁধতে চলেছেন তাঁরা। রিলের পরই কি তবে রিয়েল লাইফে গাঁটছড়া বাঁধবেন দু’জনে, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন। যদিও এ বিষয়ে সোনাক্ষী কিংবা জাহির কেউই একটি শব্দও খরচ করেননি।

[আরও পড়ুন: মা হতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ভারতী সিং, পোস্ট করলেন মজার ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement