shono
Advertisement

‘ডন ৩’ থেকে সরছেন শাহরুখ! মুখ খুললেন জোয়া আখতার

শাহরুখের পরিবর্তে উঠে আসছে এই অভিনেতার নাম। The post ‘ডন ৩’ থেকে সরছেন শাহরুখ! মুখ খুললেন জোয়া আখতার appeared first on Sangbad Pratidin.
Posted: 12:09 PM Apr 10, 2019Updated: 12:09 PM Apr 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে ছবির জন্য রাকেশ শর্মার বায়োপিক থেকে বেরিয়ে এলেন শাহরুখ খান, সেই ‘ডন ৩’ থেকেই ছিটকে গেলেন তিনি। ছবির প্রথম দুটি পর্ব করার পর তৃতীয় পর্বটি পকেটস্থ করলেন রণবীর সিং। তবে ফারহান আখতার বা প্রযোজনা সংস্থার তরফে এখনও কিছু জানানো হয়নি।

Advertisement

সম্প্রতি শাহরুখ বলেছেন, “আমার পরের ছবিতে সেক্সি অবতারেই ধরা দেব। আমাকে তো আপনারা সেক্সি বাবা, সেক্সি নায়ক, সেক্সি হাই হোক হিসেবেই দেখতে চান। ঠিক যতটা চান ততটাই পাবেন।” তার আগে এমন খবর শোনা যাচ্ছিল যে ‘ডন ৩’ আসছে খুব শীঘ্রই। আর সেই কারণে রাকেশ শর্মার বায়োপিকের কাজ থেকে সরে দাঁড়ান বাদশা। এখন দুইয়ে দুইয়ে চার করলে ব্যাপারটা মিলে যায়।

[ আরও পড়ুন: ‘কণ্ঠ’-র ভিডিওয় এক টুকরো ভালবাসার গল্প বললেন জগন্নাথ-উর্মিমালা ]

কারণ, ‘ডন’ ও ‘ডন ২’ ছবিতে শাহরুখকে যথেষ্ট সেক্সি লেগেছে। আসলে তাঁর চরিত্রটি যতটা না অপরাধীর, তার চেয়ে বেশি আকর্ষণীয় ছিল। সেক্স অ্যাপিলেই দর্শকের মন কেড়েছিলেন বাদশা। তাতে যতটা কৃতিত্ব শাহরুখের, ততটাই ফারহানেরও। কারণ, শাহরুখকে যাতে সেক্সি লাগে, সেভাবেই চিত্রনাট্য সাজিয়েছিলেন পরিচালক ফারহান আখতার। তার উপর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তাঁর অনস্ক্রিন কেমিস্ট্রি আরও টেনেছিল ফ্যানেদের। ফলে এবার যখন বাদশা নিজেই বললেন তিনি সেক্সি অবতারে ধরা দেবেন, তখন অনেকেই ভেবেছিল তাহলে হয়তো ‘ডন ৩’ নিয়েই ফিরছেন তিনি। কিন্তু এখন যা শোনা যাচ্ছে, তা যদি সত্যি হয়, তবে অনুরাগীদের জন্য নিঃসন্দেহে খারাপ খবর।

তবে এখনই নিরাশ হওয়ার কিছু নেই। কারণ এপ্রসঙ্গে জোয়া আখতারকে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা। উত্তরে তিনি বলেছেন, “আমি ফারহান আখতার, শাহরুখ খান বা রীতেশ সিধওয়ানি নই।” ফলে ‘ডন’-এর পরবর্তী ফ্রাঞ্চাইজিতে কী হবে, তিনি জানেন না। এদিকে ফারহান আগেই জানিয়েছিলেন ‘ডন’-এর সিক্যুয়েল যদি বানাতে হয়, তবে তিনি শাহরুখের সঙ্গেই বানাবেন। তাই এখনই আশাহত হওয়ার কোনও কারণ নেই।

[ আরও পড়ুন: ‘আমি দেশ ছেড়ে চলে যেতে চাই’, বিস্ফোরক শ্রীলেখা ]

The post ‘ডন ৩’ থেকে সরছেন শাহরুখ! মুখ খুললেন জোয়া আখতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement