shono
Advertisement

রায়ান কাণ্ডের ছায়া, তাড়াতাড়ি ছুটির জন্য ছাত্রকে কোপ ষষ্ঠ শ্রেণির ছাত্রীর

যোগীর রাজ্যে এবার রায়ান স্কুল কাণ্ডের ছায়া। আতঙ্কিত অভিভাবকরা। The post রায়ান কাণ্ডের ছায়া, তাড়াতাড়ি ছুটির জন্য ছাত্রকে কোপ ষষ্ঠ শ্রেণির ছাত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 06:06 PM Jan 18, 2018Updated: 12:36 PM Jan 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রায়ান স্কুল কাণ্ডের ছায়া এবার লখনউয়ের এক বেসরকারি স্কুলে। স্কুলের শৌচালয়ে প্রথম শ্রেণির ছাত্রকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠল ষষ্ঠ শ্রেণির ছাত্রীর বিরুদ্ধে। ঘটনাকে ধামাচাপা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্কুলের প্রিন্সিপালকে।

Advertisement

[রাম মন্দির তৈরিতে সমর্থন, পোড়ানো হল মুসলিম মহিলার বাড়ি]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার লখনউয়ের ব্রাইটল্যান্ড স্কুলে। ছাত্রের পরিবারের অভিযোগ, স্কুল থেকে তাঁদের কাছে ফোন আসে। জানানো হয়, তাঁদের ছেলে আহত হয়ে হাসপাতালে ভরতি। হাসপাতালের ডাক্তারের কাছে তাঁরা জানতে পারেন ছয় বছরের শিশুকে ছুরির মতো ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। এরপরই পুলিশের দ্বারস্থ হন তাঁরা। বিষয়টি প্রকাশ্যে আসার পরই নড়েচড়ে বসে প্রশাসন। ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করার অভিযোগ ওঠে স্কুলের প্রিন্সিপালের বিরুদ্ধে। তাঁকে গ্রেপ্তারও করা হয়। ছাত্রের সঙ্গে হাসপাতালে দেখা করতে যান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। উপযুক্ত তদন্তের আশ্বাস দিয়েছেন তিনি।

[চূড়ান্ত সাফল্যের মুখ দেখল অগ্নি-৫, আতঙ্কে থরহরি কম্প চিন]

এদিকে স্কুলের ডিরেক্টর বীণা ব্যাস জানান, প্রথমে তাঁরা মনে করেছিলেন এটি কোনও ব্লু-হোয়েল চ্যালেঞ্জের ঘটনা হতে পারে। কিন্তু পরে অন্যান্য সম্ভাবনাও তৈরি হয়। স্কুলে প্রায় ৭০টি সিসিটিভি ক্যামেরা বসানো রয়েছে। তার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা চলছে। সেগুলি খতিয়ে দেখা হবে। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে অভিভাবকদের মধ্যে। অনেকই গত বছরের রায়ান স্কুল কাণ্ডের সঙ্গে এর মিল খুঁজে পাচ্ছেন। হরিয়ানার রায়ান ইন্ট্যারন্যাশনাল স্কুলের সে ঘটনায় শিউরে উঠেছিল গোটা দেশ। স্কুলের শৌচালয়ে গলা কাটা অবস্থায় উদ্ধার হয়েছিল দ্বিতীয় শ্রেণির ছাত্র প্রদ্যুম্ন ঠাকুরের মৃতদেহ। প্রথমে বলা হচ্ছিল, বিকৃতকাম চরিতার্থ করতেই এ কাজ করেছে স্কুলের বাস কন্ডাক্টর অশোক কুমার। পরে ঘটনার তদন্তভার নেয় সিবিআই। ১৮০ ডিগ্রি ঘুরে যায় তদন্তের মোড়। জানা যায়, পরীক্ষা পিছিয়ে দেওয়ার জন্য ঠান্ডা মাথায় ছক কষে প্রদ্যুম্নকে হত্যা করেছে স্কুলেরই একাদশ শ্রেণির ছাত্র। সে মামলা এখনও চলছে। এক্ষেত্রেও এমনটাই সন্দেহ করা হচ্ছে। কেউ কেউ বলছেন, স্কুল তাড়াতাড়ি ছুটি হওয়ার জন্য এ কাজ করেছে ওই ষষ্ঠ শ্রেণির ছাত্রী। ঘটনার তদন্তে নেমে পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

[কামরায় পোকার উৎপাতে তটস্থ যাত্রীরা, রঙিন কোচেই সমাধান খুঁজছে রেল]

The post রায়ান কাণ্ডের ছায়া, তাড়াতাড়ি ছুটির জন্য ছাত্রকে কোপ ষষ্ঠ শ্রেণির ছাত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার