shono
Advertisement

জন্মদিনের দিনদুয়েক বাদে ধোনিকে শুভেচ্ছা জানিয়ে ভিডিও পোস্ট শ্রীসন্থের, বিতর্কে প্রাক্তন এই বোলার

দেখে নিন শ্রীসন্থের পোস্ট।
Posted: 04:04 PM Jul 10, 2023Updated: 05:12 PM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৭ জুলাই ৪২ বছরে পা রেখেছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। জন্মদিনে একসময়ের সতীর্থ থেকে শুরু করে ভক্তদের শুভেচ্ছা বর্ষিত হয়েছে ধোনির জন্য। কিন্তু ভারতের প্রাক্তন বোলার শ্রীসন্থ ধোনির জন্মদিনের দিনদুয়েক পরে ক্যাপ্টেন কুলকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করলেন। সেই ভিডিও পোস্ট করার পরই তীব্র সমালোচিত হন শ্রীসন্থ (Sreesanth)।

Advertisement

কিন্তু কেন সমালোচিত হচ্ছেন দেশের প্রাক্তন এই পেসার? কী পোস্ট করেছিলেন তিনি? আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের একটি ক্লিপ পোস্ট করেন শ্রীসন্থ। সেই ক্লিপে দেখা যাচ্ছে, শ্রীসন্থের ইয়র্কারে বোল্ড হচ্ছেন ধোনি।

[আরও পড়ুন:মেসির ম্যুরালে তুলির শেষ টান বেকহ্যামের, রইল ভিডিও]

শ্রীসন্থের পোস্ট করা ভিডিওটি হিতে বিপরীত হয়। ধোনি-ভক্তরা ভারতের তারকা পেসারকে ট্রোলিং শুরু করেন। গতবছরও শ্রীসন্থ একই ভিডিও পোস্ট করে ধোনিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SREE SANTH (@sreesanthnair36)

চলতি বছরের গোড়ার দিকে আইপিএলে ধারাভাষ্য দেন শ্রীসন্থ। ভারতের প্রাক্তন অধিনায়ক সম্পর্কে প্রশংসা করেন তিনি। ধোনির নেতৃত্বে নিজের খেলোয়াড়জীবনের ছোট ছোট গল্প উল্লেখ করেছিলেন ধারাভাষ্য দেওয়ার সময়ে। কিন্তু ধোনির জন্মদিনকে কেন্দ্র করে এমন ভিডিও পোস্টের কারণ কেউ খুঁজে পাচ্ছেন না। এটা সব অর্থেই অপ্রত্যাশিত ছিল ধোনি-ভক্তদের কাছে। সেই কারণেই তাঁরা শ্রীসন্থকে ট্রোলিং শুরু করে দেন।

[আরও পড়ুন: অভিজ্ঞতা সত্ত্বেও রোহিতের অধিনায়কত্ব হতাশাজনক, হিটম্যানকে তোপ গাভাসকরের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement