shono
Advertisement

ছুটির মেজাজে করিনা, জেহ-তৈমুরকে নিয়ে মাছ ধরছেন সইফ, দেখুন

বলিউডের নবাবদম্পতি কোথায় গেলেন ঘুরতে?
Posted: 06:53 PM Jul 22, 2023Updated: 06:53 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘুরতে বেশ ভালবাসেন সইফ-করিনা। তাই ব্যস্ত শিডিউলের মাঝে ফাঁক পেলেই ব্যাগপত্তর গুছিয়ে বেরিয়ে পড়েন বলিউডের নবাবদম্পতি। সে সইফ আলি খানের জন্মদিন হোক কিংবা করিনার, বিদেশে ট্যুর মাস্ট! এবার দুই সন্তানকে নিয়ে ইউরোপে ঘুরতে গিয়েছেন সইফ-করিনা। সেখান থেকেই পুরোদস্তুর হলিডে মুডে ধরা দিলেন তারকাদম্পতি।

Advertisement

সইফ-করিনার বিদেশে ভ্রমণের বেশ কিছু ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। সেখানেই দেখা গেল পাহাড় ঘেরা লেকে দুই সন্তানকে নিয়ে মাছ ধরছেন সইফ। বলিউড নবাব যেখানে ছিপ হাতে মাছ ধরতে ব্যস্ত, সেখানে জে-তৈমুরকে দেখা গেল বাবার এই কাজ বেশ মন দিয়ে উপভোগ করছে তারা। এমনকী বাবা সইফের কাছ থেকে ছিপ ফেলা শিখতেও তৎপর দুই খুদে। আর করিনা?

অভিনেত্রীকে দেখা গেল পাশেই সবুজ ঘাসের ওপর বসে স্বামী-সন্তানদের কীর্তি হাসিমুখে উপভোগ করতে। উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়তে ভালবাসেন সইফ। অবসর সময় তাঁর কাটে রিডিং রুমে। আর মাছ ধরা অভিনেতার প্যাশন। এবার সন্তানদেরও শেখাচ্ছেন মাছ ধরার কৌশল।

[আরও পড়ুন: ‘জামাকাপড়, চুলের এ কী অবস্থা?’, বিমানবন্দরে কটাক্ষের শিকার ঐশ্বর্য রাই বচ্চন!]

প্রসঙ্গত, এর আগেও তৈমুরকে বাবার সঙ্গে ফার্মহাউজে খেতে চারা লাগাতে দেখা গিয়েছিল। এইটুকু বয়সে বাবার সঙ্গে বসে সে হরর ছবিও দেখে। দিন কয়েক ধরেই বিদেশ ভ্রমণের ছবি শেয়ার করছেন করিনা কাপুর।

[আরও পড়ুন: টানা ৯ দিন হাসপাতালে মৌনী রায়! আরোগ্য কামনায় শুভশ্রী, আচমকা কী হল অভিনেত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement