shono
Advertisement
Sakshi Dhoni

প্রকাশ্যেই সিগারেটে সুখটান ধোনিপত্নীর! ভিডিও ভাইরাল হতেই বিপাকে সাক্ষী

হুঁকোয় টান দিতে দেখা গিয়েছিল ক্যাপ্টেন কুলকেও।
Published By: Anwesha AdhikaryPosted: 09:08 PM Sep 01, 2024Updated: 09:08 PM Sep 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাপ্টেন কুলের সহধর্মিণী। সেই সাক্ষী ধোনির ধূমপানের ছবি এবার ভাইরাল সোশাল মিডিয়ায়। তার পর থেকেই নেটদুনিয়ায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন সাক্ষী। কেন প্রকাশ্যে ধূমপান করছেন জোড়া বিশ্বকাপজয়ী অধিনায়কের স্ত্রী, সেই নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। উল্লেখ্য, চলতি বছরের শুরুর দিকে ধূমপান করতে দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনিকেও। সেই ভিডিও ভাইরাল হতেও সমালোচনার রোল উঠেছিল।

Advertisement

সোশাল মিডিয়ায় দেখা গিয়েছে, গ্রিসে ছুটি কাটাতে গিয়েছেন ধোনি। সেখানে রয়েছেন তাঁর স্ত্রী সাক্ষীও। নিজের ইনস্টাগ্রামে গ্রিসের বহু ছবিও পোস্ট করেন তিনি। তবে সাক্ষীর ধূমপানের ছবি ফাঁস হয়েছে অন্য এক অ্যাকাউন্ট থেকে। সস্ত্রীক ধোনির সঙ্গে গ্রিসে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী করিশ্মা তান্নাও। তাঁরই ইনস্টাগ্রাম স্টোরির একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সিগারেট ধরাচ্ছেন সাক্ষী।

[আরও পড়ুন: বর্ডার গাভাসকর সিরিজ এবারও ভারতের! রোহিতদের জয় নিয়ে আত্মবিশ্বাসী খোদ সানি]

তার পর থেকেই নেটদুনিয়ায় প্রবল সমালোচনার মুখে পড়েন ধোনিপত্নী। অনেকেই প্রশ্ন তোলেন সাক্ষীর আচরণ নিয়ে। যদিও বিতর্কিত ভিডিওটি এখন আর করিশ্মার ইনস্টা স্টোরিতে নেই। তবে ভিডিও থেকে তোলা স্ক্রিনশট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ছবি দেখেই সাক্ষীকে কাঠগড়ায় তুলেছেন নেটিজেনদের একাংশ। তবে অনেকেই মনে করছেন, ব্যক্তিগত জীবনে কে কী করছেন সেই নিয়ে সমালোচনা করা মোটেই উচিত নয়। গোটা বিষয়টি নিয়ে ধোনি বা সাক্ষী কেউই কিছু বলেননি।

উল্লেখ্য, কলেজে পড়ার সময়েও সাক্ষীর ধূমপানের দৃশ্য ছড়িয়ে পড়েছিল। চলতি বছরের শুরুর দিকে হুঁকোয় টান দিতে দেখা যায় মাহিকেও। যদিও টিম ইন্ডিয়ার অধিনায়ক থাকার সময় তাঁর হুঁকোপ্রীতি কারও অজানা ছিল না। এমনকী আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক নাকি সময় সুযোগ পেলেই হুঁকোয় টান দিতেন! বেশিরভাগ সময় তাঁর ঘরেই বন্ধুদের নিয়ে হুঁকোর আসর বসাতেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক।

[আরও পড়ুন: রোনাল্ডোর ইউটিউব চ্যানেলে বিরাট? RCB-র পোস্ট ঘিরে জল্পনা নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোশাল মিডিয়ায় দেখা গিয়েছে, গ্রিসে ছুটি কাটাতে গিয়েছেন ধোনি। সেখানে রয়েছেন তাঁর স্ত্রী সাক্ষীও।
  • নেটদুনিয়ায় প্রবল সমালোচনার মুখে পড়েন ধোনিপত্নী। অনেকেই প্রশ্ন তোলেন সাক্ষীর আচরণ নিয়ে।
  • কলেজে পড়ার সময়েও সাক্ষীর ধূমপানের দৃশ্য ছড়িয়ে পড়েছিল। চলতি বছরের শুরুর দিকে হুঁকোয় টান দিতে দেখা যায় মাহিকেও।
Advertisement