shono
Advertisement

টিম ইন্ডিয়ার টাইগার কে? ভারত-পাক ম্যাচের আগে খোলসা করলেন সলমন

ভারত-পাক ম্যাচের আগে আড্ডায় বলিউডের ভাইজান।
Posted: 01:06 PM Oct 14, 2023Updated: 01:07 PM Oct 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গলায় জড়ালেন টাইগার স্কার্ফ। কালো টিশার্টের উপর নীল রঙের জিনসের জ্য়াকেট। সঙ্গে মানানসই বিয়িং হিউম্যান জিনস প্যান্ট। টাইগার অবতারেই স্টুডিওতে হাজির সলমন। ভারত-পাক ম্য়াচের আগে ক্রিকেট খেলা নিয়ে নানা আড্ডায় বলিউডের ভাইজান।

Advertisement

সলমন জানালেন, ”ছোটবেলা থেকে ক্রিকেট খেলতাম। সবাই বলত ভালোই খেলতাম। এমনকী, মনে হয়েছিল ক্রিকেটকেই কেরিয়ার বানাবো। পরে অবশ্য, প্ল্যান পালটে ফেললাম অভিনয়টাই আমার জন্য ঠিক আছে।”

স্টুডিওতে টাইগার সলমনকে সামনে পেয়ে, প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং সোজা জিজ্ঞাসা করলেন, ইন্ডিয়া টিমের টাইগার কে? ভনিতা না করে সলমনের সোজা উত্তর, ‘ভারতীয় ক্রিকেট দলে ১১ জনই টাইগার। এটা একটা টিম গেম। তাই সবাই টাইগার। যেমন, আমার টাইগার থ্রি ছবিতে শুধু আমি নই, সহঅভিনেতা, পরিচালক, এডিটর, সিনেম্যাটোগ্রাফার, ছবির সঙ্গে জড়িত সবাই টাইগার।’

[আরও পড়ুন: ‘স্যাম বাহাদুর’-এর টিজারে ডেয়ারডেভিল আর্মি জেনারেল ভিকি কৌশল, কয়েক মিনিটেই চমক]

বিশ্বকাপের সব থেকে মেগা ম্যাচের জন্য তৈরি আহমেদাবাদ। প্রায় ১১ হাজার পুলিশকর্মী নিয়োগ করা হয়েছে। মেগা সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই মেগা জলসার পরেই শুরু হয়ে যাবে ব্যাট ও বলের লড়াই। গোটা দেশ মন্ত্রমুগ্ধের মতো তাকিয়ে থাকবে ম্যাচের দিকে।

[আরও পড়ুন: বক্স অফিসের ফল যাই হোক, অস্কারে যাচ্ছে অক্ষয়ের ‘মিশন রানিগঞ্জ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement