shono
Advertisement

যক্ষ্মায় আক্রান্ত সহ-অভিনেত্রীর পাশে দাঁড়ালেন সলমন

সবরকম সাহায্যের আশ্বাস দিলেন অভিনেতা। The post যক্ষ্মায় আক্রান্ত সহ-অভিনেত্রীর পাশে দাঁড়ালেন সলমন appeared first on Sangbad Pratidin.
Posted: 04:35 PM Mar 25, 2018Updated: 04:50 PM Mar 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বীরগতি’ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন। অথচ সেই অভিনেত্রীর দুর্দিনেই মুখ ফিরিয়ে সুপারস্টার সলমন খান! যক্ষ্মারোগে আক্রান্ত পূজা দাদওয়ালের কথা সামনে আসতেই এমন আলোচনা শুরু হয়েছিল দাবাং খানকে নিয়ে। কিন্তু বলিউড অভিনেতা যে কাউকে খালি হাতে ফেরান না! এবারও তার ব্যতিক্রম হল না। অবশেষে মুখ খুললেন তিনি। পূজার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে জানালেন, পাশে রয়েছেন।

Advertisement

[জন্মদিনে বলিউডের এই অভিনেতাকে শ্রদ্ধা গুগল ডুডলের]

সময় কারও কখনও সমান যায় না। আজ যাঁর জীবনে পৌষমাস, কাল তাঁর সর্বনাশ হতেই পারে। একসময় সলমনের ছবিতে জায়গা করে নিয়েছিলেন। গ্ল্যামার দুনিয়ায় হয়ে উঠেছিলেন অন্যতম পরিচিত মুখ। সেই পূজা এখন যক্ষ্মারোগে আক্রান্ত। প্রায় ২০ দিন ধরে মুম্বইয়ের হাসপাতালে ভরতি রয়েছেন। স্বামী, আত্মীয়, বন্ধুরা অনেকদিন আগেই সঙ্গ ছেড়েছিলেন। যেটুকু সম্বল ছিল, ফুরিয়ে যেতে সময় লাগেনি। মুম্বই ছেড়ে গোয়ায় চলে যান পূজা। ক্যাসিনো ম্যানেজারের কাজ করে কোনওভাবে দিন কেটে যাচ্ছিল। কিন্তু আরও খারাপ কিছু অপেক্ষা করেছিল তাঁর ভাগ্যে। ক্ষয়রোগ ধরা পড়ল অভিনেত্রীর। ফের মুম্বইতেই আসতে হল। এখন চিকিৎসার টাকা পর্যন্ত নেই। পরিস্থিতি এমন হয়েছে সামান্য চা খেতেও তাঁকে পরের দয়ার উপর নির্ভর করতে হচ্ছে।

[বিরাট-অনুষ্কার মতো বিদেশেই বিয়ে সারবেন সোনম কাপুর]

এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে পূজা জানিয়েছিলেন, সলমনের সঙ্গে যোগাযোগ করার অনেক চেষ্টা করেছিলেন তিনি। কারণ তাঁর বিশ্বাস ছিল, সলমনের কানে এ খবর গেলে তিনি নিশ্চয়ই সাহায্য করবেন। কিন্তু সুপারস্টারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। হাসপাতালের টাকা দিতে পারেননি। ওষুধ খাওয়ার পয়সা পর্যন্ত নেই। কোনওভাবে যদি সলমনের সঙ্গে দেখা পাওয়া যেত। হয়তো কিছু সাহায্য পাওয়া যেত। এই আশা মনে নিয়ে মুম্বইয়ের হাসপাতালের ওই শয্যায় দিন কাটছিল নায়িকার। অবশেষে সাড়া মিলল। সলমন জানিয়ে দিলেন, এমন করুণ পরিস্থিতিতে পূজার জন্য সবরকম সাহায্য করবেন তিনি। পূজা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সলমন বলেন, “ওর কথা শুনেছি। ওর এমন অবস্থার কথা জানতাম না। আমরা যথাসম্ভব সাহায্যের চেষ্টা করছি। আমাদের টিম ইতিমধ্যেই বিষয়টায় নজর রাখতে শুরু করেছে। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবে।” তবে তিনি এ কথাও স্পষ্ট করে দিয়েছেন, ‘বীরগতি’ ছবিতে পূজা অভিনয় করলেও তাঁর বিপরীতে ছিলেন না। ছবিতে অতুল অগ্নিহোত্রীর নায়িকা ছিলেন পূজা।

The post যক্ষ্মায় আক্রান্ত সহ-অভিনেত্রীর পাশে দাঁড়ালেন সলমন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement